টিম খোরশেদের ফ্রি অক্সিজেন সাপোর্ট ৪০০

প্রেস বিজ্ঞপ্তি : || নিউজ নারায়ণগঞ্জ ০৯:১৩ পিএম, ২ জুন ২০২১ বুধবার

টিম খোরশেদের ফ্রি অক্সিজেন সাপোর্ট ৪০০

মানবিক সংগঠন টিম খোরশেদ কর্তৃক করোনা আক্রান্ত রোগীদের দেয়া ফ্রী অক্সিজেন সার্পোটের সংখ্যা ৪০০ পূরন হয়েছে ১ জুন, মঙ্গলবার।

উল্লেখ্য যে, দেশে করোনা সংক্রমন শুরু হওয়ার পরে ২০২০ সালের মার্চ থেকে স্যানিটাইজার তৈরী ও বিতরণ, করোনা আক্রান্ত মৃতদেহ দাফন ও সৎকার, লকডাউনে থাকা দরিদ্র জনগোষ্ঠীকে খাদ্য সহায়তার পাশাপাশি ২০২০ সালের ১জুন থেকে করোনা আক্রান্ত রোগীদের ফ্রী অক্সিজেন সার্পোট দেয়া শুরু করে। সামর্থ্যবান ব্যাক্তি ও সংগঠনের সহায়তায় এখন টিম খোরশেদ এর ২২ টি অক্সিজেন সিলিন্ডার ও একটি অক্সিজেন কনসেনটেটর রয়েছে।

এছাড়াও ৯মার্চ ২০২০ থেকে শুরু করে বর্তমানেও প্রায় দেড় বছর ধরে টিম খোরশেদ বিরামহীনভাবে ফ্রী দাফন সৎকার, ফ্রী প্লাজমা ডোনেশন, ফ্রী অক্সিজেন সার্পোট ও ফ্রী অ্যাম্বুলেন্স সার্পোট, করোনা হাসপাতালে ভলেন্টারী সার্ভিস চালু রেখেছে।

এ বিষয়ে টিম লিডার কাউন্সিলর মাকছুদুল আলম খন্দকার খোরশেদ বলেন, যত বিপদ আপদ আসুক না কেন, যতই ষড়যন্ত্রই হোক না কেন, টিম খোরশেদ বাংলাদেশ করোনা মুক্ত না হওয়া পর্যন্ত সকল কার্যক্রম অব্যাহত রাখবে ইনশাআল্লাহ। তিনি আল্লাহ রাব্বুল আলামীনের দরবারে শোকরিয়া আদায় ও টিমের সকল মেম্বারদের প্রতি কৃতজ্ঞতা জানিয়েছেন।


বিভাগ : স্বাস্থ্য


নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও