ঈদের পরে দিনেও করোনায় মৃত ২ দাফন টিম খোরশেদের

প্রেস বিজ্ঞপ্তি || নিউজ নারায়ণগঞ্জ ০৮:০৩ পিএম, ২৩ জুলাই ২০২১ শুক্রবার

ঈদের পরে দিনেও করোনায় মৃত ২ দাফন টিম খোরশেদের

২২ জুলাই ঈদের ২য় দিনে টিম খোরশেদ এর ২২২ ও ২২৩ তম করোনা আক্রান্ত মৃতদেহ দাফন হয়েছে। সেদিন বিকালে করোনা আক্রান্ত হয়ে নারায়ণগঞ্জ কোভিড ডেডিকেটেড হাসপাতালের আইসিইউতে চিকিৎসাধীন অবস্থায় বন্দর থানার বন্দর ইউনিয়নের তিনগাও গ্রামের সেতারা বেগম (৬০) মৃত্যুবরণ করেন।

মরহুমার পরিবারের আহবানে টিম খোরশেদের স্বেচ্ছাসেবকেরা মরহুমার মৃতদেহ হাসপাতাল থেকে সংগ্রহ করে নারায়ণগঞ্জের কেন্দ্রীয় কবরস্তানে নিয়ে গোসল ও জানাযা শেষ করে রাত সাড়ে ১০টায় বন্দর থানার নবীগঞ্জ কবরস্তানে দাফন সম্পন্ন করেন।

নারায়ণগঞ্জ কোভিড ডেডিকেটেড হাসপাতালের আইসিইউতে চিকিৎসাধীন মো. শাহাবুদ্দিন রাত ১০ টায় ইন্তকাল করেন। মরহুমের পরিবারের আহবানে মরহুমের মৃতদেহ (২২৩ তম) হাসপাতাল থেকে সংগ্রহ করে গোসল ও জানাযা শেষে মরহুমের গ্রামের বাড়ী বন্দর থানার কুশিয়ারায় দাফনের জন্য টিম খোরশেদ এর স্বেচ্ছাসেবকরা রাত ১২ টা ২০ মিনিটে রওনা হয়ে ২৩ জুলাই রাত ৩টায় দাফন সম্পন্ন করেন।

দাফন টিমে ছিলেন হাফেজ শিব্বির, ইউপি সদস্য রোজিনা আক্তার, রানা মুজিব, নাজমুল কবীর নাহিদ, আনোয়ার হোসেন, সুমন দেওয়ান, মো. শহীদ, রিজন অর্নব ও নাঈম মোল্লা।

ঈদের সময়ে দিন রাত করোনা আক্রান্তদের সেবা প্রদান ও মৃতদেহের দাফন কাজে ব্যাস্ত থাকা নিয়ে টিম খোরশেদ এর টিম লিডার মাকছুদুল আলম খন্দকার খোরশেদ বলেন, বিপদগ্রস্ত মানুষের পাশে থাকতে পারাটাই আমাদের ঈদ আনন্দ। আমাদের পরিবার পরিজনও দীর্ঘদিনে তা মেনে নিয়েছেন।

তিনি করোনা আক্রান্ত রোগীদের জন্য ফ্রি অক্সিজেন, অ্যাম্বুলেন্স, প্লাজমা ও মৃতদেহ দাফন-সৎকারের জন্য যেকোন সময় ফোন দিয়ে, সেবা নেয়ার আহবান জানিয়েছেন।


বিভাগ : স্বাস্থ্য


নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও