বন্দর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের অ্যাম্বুলেন্সের চালক নাই

বন্দর করেসপনডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ০৮:৫৮ পিএম, ২৩ আগস্ট ২০২১ সোমবার

বন্দর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের অ্যাম্বুলেন্সের চালক নাই

নারায়ণগঞ্জ বন্দর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স প্রায় তিন মাস ধরে অ্যাম্বুলেন্সের চালক না থাকায় ভোগান্তির শিকার হচ্ছেন রোগীরা। জরুরি সেবা নিতে আসা কোনো রোগীকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করলে অ্যাম্বুলেন্স সেবা পাচ্ছেন না। উচ্চমূল্যে ছুটতে হচ্ছে বেসরকারি অ্যাম্বুলেন্স বা অন্যান্য ভাড়া গাড়ির দিকে।

ভুক্তভোগী মিনারবাড়ি এলাকার শ্যামল নামে একজন বলেন, তার ছেলে আব্দুল্লাহ পেটের ব্যথা নিয়ে বন্দর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এলে কর্তব্যরত চিকিৎসক ঢাকা হাসপাতালে নেয়ার পরামর্শ দেন। ছেলেকে অ্যাম্বুলেন্সে নিতে চাইলে কর্তৃপক্ষ চালক নেই বলে জানান। পরে বাধ্য হয়ে একটি বেসরকারি হাসপাতালের অ্যাম্বুলেন্সযোগে ছেলেকে ঢাকা হাসপাতালে নিতে হয়। এতে গুনতে হয় অতিরিক্ত টাকা।

এদিকে সরকারি অ্যাম্বুলেন্স সেবা বন্ধ থাকায় সুযোগ নিচ্ছে স্থানীয় বেসরকারি হাসপাতালের অ্যাম্বুলেন্স। তারা সরকারি অ্যাম্বুলেন্সের চাইতে কয়েকগুণ টাকা হাতিয়ে নিচ্ছে। অনেক সময় তাও পাওয়া যায় না। এতে চরম ভোগান্তিতে পড়েন হাসপাতালের রোগীরা।

এ ব্যাপারে বন্দর উপজেল স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্র্মকতা ডা: মেহবুবা সাঈদের সাথে মোবাইল ফোনে কথা বলার চেষ্টা করলে তিনি ফোন রিসিভ করেনি।


বিভাগ : স্বাস্থ্য


নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও