ইসলাম হার্ট সেন্টারে ভুল চিকিৎসা

সিটি করেসপন্ডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ১১:১৬ পিএম, ২৯ আগস্ট ২০২১ রবিবার

ইসলাম হার্ট সেন্টারে ভুল চিকিৎসা

নারায়ণগঞ্জ শহরের চাষাঢ়া বালুর মাঠ এলাকায় ইসলাম হার্ট সেন্টারে ডাক্তারের ভুল চিকিৎসায় রোগীর অবস্থা আশঙ্কাজনক বলে অভিযোগ করেছেন পরিবারের স্বজনেরা। দায়িত্ব প্রাপ্ত ডাক্তারের পরিবর্তে ডিউটিরতদের দিয়ে চিকিৎসা দেওয়া হয় বলেও জানান রোগীর স্বজনরা। এ বিষয়ে আইনগত ব্যবস্থা গ্রহণের জন্য নারায়ণগঞ্জ সদর মডেল থানায় জিডি করা হয়েছে।

২৯ আগস্ট রোববার বিকেলে ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের মেডিকেল অফিসার ডা. আয়েশা সিদ্দিকী এ জিডি করেন। এতে অভিযুক্ত করা হয় ইসলাম হার্ট সেন্টারের দায়িত্বপ্রাপ্ত ডাক্তার এম নুরুল ইসলাম সহ অজ্ঞাতনামা ইসলাম হার্ট সেন্টার কর্তৃপক্ষের বিরুদ্ধে।

অভিযোগের বরাত দিয়ে আয়েশা সিদ্দিকী জানান, ‘গত ২৪ আগস্ট বিকেল ৫টায় আমার মা বুকে ও পিঠে ব্যথা নিয়ে ইসলাম হার্ট সেন্টার নামে প্রাইভেট ক্লিনিকে ভর্তি হয়। পরবর্তীতে অভিযুক্তরা ২ দিন চিকিৎসা, ওষুধ ও বিভিন্ন পরীক্ষা সহ ২৬ হাজার টাকা খরচ নেওয়ার পরও আমার মা সুস্থ না হওয়ায় আমরা পপুলার হাসপাতালে নিয়ে ভর্তি করি। পপুলার হাসপাতাল নারায়ণগঞ্জের প্রফেসর ডা. মোস্তাফিজুর রহমানের চিকিৎসা প্রদানের আগে পূর্বের চিকিৎসা ভুল হয়েছে জানান। বর্তমানে আমার মায়ের শারীরিক অবস্থা আশঙ্কাজনক।

তিনি বলেন, ‘প্রফেসর ডা. এম নূরুল ইসলামের তত্ত্বাবধায়নে আমার মাকে ভর্তি করালেও সে কোন চিকিৎসা প্রদান না করে ডিউটিরত ডাক্তার দিয়ে চিকিৎসা প্রদান করান। তাই আইনগত ব্যবস্থা গ্রহণের জন্য থানায় জিডি করেছি।’


বিভাগ : স্বাস্থ্য


নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও