মেয়র আইভীর মত কয়জন আছে

বন্দর করেসপনডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ১১:১৬ পিএম, ১৫ সেপ্টেম্বর ২০২১ বুধবার

মেয়র আইভীর মত কয়জন আছে

বন্দরে প্রবীণ ও অস্বচ্ছলদের ফ্রি খাবার,চিকিৎসা, বস্ত্র ও বাসস্থান প্রদান শীর্ষক আলোচনা সভা ও প্রবীণদের বিনামূল্যে স্বাস্থ্যসেবার উদ্বোধন করা হয়েছে। বুধবার (১৫ সেপ্টেম্বর) সকালে বন্দর থানাধীন কলাবাগ এলাকায় প্রবীণ কল্যান সোসাইটি বাংলাদেশ`র উদ্যোগে এ সভা অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নাসিক’র ২০নং ওয়ার্ড কাউন্সিলর গোলাম নবী মুরাদ।

প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, স্বাস্থ্যই সকল সুখের মূল চালিকা শক্তি। সকল সুখের চাবিকাঠিই সুস্থ্যতা। আমরা যারা স্বয়ং সম্পূর্ণ তারা স্বাস্থ্যসুরক্ষায় দেশ-বিদেশে চিকিৎসার মাধ্যমে নিজেদের সুস্থ্য রাখতে কতইনা চেষ্টা করে থাকি কিন্তু যারা দরিদ্র সিমায় বসবাস করে বার্ধক্য জীবন কাটিয়ে ঠিক মতো স্বাস্থ্য সেবা নিতে পারছে না তাদের কথা কেউ চিন্তাও করেনা। তারা চিকিৎসা সেবার অভাবে ধুকে ধুকে মারা যায়। আজকে প্রবীণ কল্যান সোসাইটি নামে এই সংগঠনটি তাদেরই ফ্রি চিকিৎসা সেবার উদ্যোগ নিয়েছে। এটা নিতান্তই একটি ভাল উদ্যোগ। এই সংগঠনের পাশে আমি সব সময় আছি,ভবিষ্যতেও থাকব ইনশাআল্লাহ।

তিনি আরো বলেন, এই সমাজে এখন মানুষ হয়ে মানুষের পাশে দাড়ানোর লোক খুঁজে পাওয়া যায় না। মানুষের পাশে দাড়ানোর সৌভাগ্যও সবার হয়না। নারায়ণগঞ্জ শহরে মেয়র সেলিনা হায়াৎ আইভীর মত কয় জনই বা আছে মানুষের জন্য কাজ করে। জনগণের কল্যাণে উন্নয়ণমুলক কাজ করে। আমরা মেয়রের পাশে থেকে জনগণের উন্নয়নে কাজ করছি। মানুষের জন্য খরচ করলে কখনো সম্পদ কমে যাবে না। বরং তাদের সহযোগিতার বদৌলতে আপনার রিজিক বৃদ্ধি পাবে।

প্রবীণ কল্যাণ সোসাইটির প্রতিষ্ঠাতা মোঃ রফিকুল ইসলামের সভাপতিত্বে ও সংগঠনের মহাসচিব রফিকুল ইসলাম মাসুদের সঞ্চালনায় উপস্থিত ছিলেন কলাবাগ পঞ্চায়েত কমিটির সভাপতি মোসলেহ উদ্দিন মাষ্টার,বীর মুক্তিযোদ্ধা হাজী শফিউদ্দিন,নাসিক`র ২১নং ওয়ার্ড কাউন্সিলর আলহাজ্ব হান্নান সরকার,২২নং ওয়ার্ড কাউন্সিলর সুলতান আহমেদ ভূইঁয়া,সমাজ সেবক নুর মোহাম্মদ ব্যাংকার,ইমন মেম্বার প্রমূখ।


বিভাগ : স্বাস্থ্য


নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও