আদর্শচ্যুত ছাত্রলীগের অপকর্মে জনগণ বিরক্ত : রাব্বী চৌধুরী

সিটি করেসপন্ডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ০৮:৩৭ পিএম, ২৮ সেপ্টেম্বর ২০২০ সোমবার

আদর্শচ্যুত ছাত্রলীগের অপকর্মে জনগণ বিরক্ত : রাব্বী চৌধুরী

সরকারি তোলারাম কলেজ ছাত্রদলের আহবায়ক আতা-ই-রাব্বী চৌধুরী বলেছেন, আদর্শচ্যুত ছাত্রলীগের নানা অপকর্মে জনগন আজ বিরক্তের সর্বোচ্চ পর্যায়ে পৌঁছে গিয়েছে। এমন কোনো অন্যায় কাজ নেই যা ছাত্রলীগ নামধারী নেতা কর্মীদের দ্বারা হয়নি। চুরি, ছিনতাই, টেন্ডারবাজী, ভুমি দখল, শ্লীলতাহানি, জনগনের ত্রান লুট, হাতুড়ি দিয়ে ছাত্রদের মেরুদ- ভেঙ্গে দেয়া, অবৈধ অস্ত্রের মজুদ, মানুষের উপর অত্যাচার, মানুষ হত্যা, বুয়েটের ছাত্র হত্যা, নারী ধর্ষণের সাথেও সম্পৃক্ত ছাত্রলীগ।

সিলেটের এমসি কলেজের ছাত্রাবাসে ছাত্রলীগ কর্তৃক স্বামীর সামনে স্ত্রীকে এবং খাগড়াছড়িতে মানসিক ভারসাম্যহীন নারীকে গণধর্ষণকারীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবীতে বিক্ষোভ কর্মসূচিতে সভাপতির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

২৮ সেপ্টেম্বর সোমবার সকালে সরকারি তোলারাম কলেজে শাখা ছাত্রদলের উদ্যোগে কলেজের গেইটের সামনে এই কর্মসূচি পালিত হয়।

আতা-ই-রাব্বী চৌধুরী বলেন, অপরাধী কখনো কোনো দলের হয় না। সিলেট ও খাগড়াছড়িতে গণধর্ষণকারীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবী করছি। একসময় এ ছাত্রলীগই ছিলো ঐতিহ্যবাহী ঐতিহাসিক সংগঠন। ছাত্রলীগের এ অধপতনের জন্য দায়-দায়িত্ব কি ক্ষমতাসীন দলের উপর বর্তায় না ? আমরা বাংলাদেশ জাতীয়তাবাদী দল ও নারায়ণগঞ্জ সরকারি তোলারাম কলেজ নানা অন্যায় অত্যাচার নির্যাতন, গুম খুন, মামলা-হামলার শিকার হয়েও দেশের জন্য, জনগণের জন্য কথা বলছি এবং আগামীতেও বলবো।

এসময় উপস্থিত ছিলেন সরকারি তোলারাম বিশ্ববিদ্যালয় কলেজ শাখা ছাত্রদলের যুগ্ম আহ্বায়ক জেবায়ের বিন আজিজ, যুগ্ম আহ্বায়ক মো: ফারুক খান, যুগ্ম আহ্বায়ক আবদুল্লাহ আল মামুন, যুগ্ম আহ্বায়ক অনু, যুগ্ম আহ্বায়ক মো ফেরদৌস এবং সদস্য মো: ইমন ও মহসিন সহ আরো অন্যান্য নেতৃবৃন্দ।


বিভাগ : সাক্ষাৎকার


নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও