অস্ত্র মাদকসহ কিশোর গ্যাংয়ের হোতা সহ ৫ সদস্য গ্রেফতার


প্রেস বিজ্ঞপ্তি | প্রকাশিত: ০৫:৩৮ পিএম, ১৭ সেপ্টেম্বর ২০২০, বৃহস্পতিবার
অস্ত্র মাদকসহ কিশোর গ্যাংয়ের হোতা সহ ৫ সদস্য গ্রেফতার

নারায়ণগঞ্জের বন্দর উপজেলার কেওঢালায় কিশোর গ্যাংয়ের ৫ সন্ত্রাসীকে গ্রেফতার করেছে র‌্যাব-১১, সিপিএসসি’র একটি আভিযানিক দল। ১৬ সেপ্টেম্বর বুধবার দিনগত রাত দেড়টার ওই অভিযানে গ্রেপ্তারকৃতকদের কাছ থেতে ২টি চাইনিজ কুড়াল, ২টি স্টিলের চাকু, স্টিলের তৈরি ২টি ছুরি, ১টি রামদা, ১টি তরবারী, ১টি পিস্তলের কভার, ১টি হাসুয়া এবং ৩০০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়।

গ্রেফতারকৃতরা হলো কিশোর গ্যাংয়ের হোতা মোঃ আমিনুল ইসলাম ওরফে শাহিন (৩৭), মোঃ সাদেক হোসেন (৩০), শ্রাবণ আকন (১৮), মোঃ ইয়াছিন আহম্মেদ ওরফে জুনায়েদ (২২) ও মোঃ আশিকুর রহমান শিকদার ওরফে শাকিব (২২)।

১৭ সেপ্টেম্বর বৃহস্পতিবার বিকেলে র‌্যাব-১১ এর অতিরিক্ত পুলিশ সুপার মো: জসিমউদ্দিন এক প্রেস বিজ্ঞপ্তিতে জানান, প্রাথমিক অনুসন্ধানে র‌্যাব-১১ জানতে পারে যে, গ্রেফতারকৃত আসামীরা দুর্ধর্ষ পেশাদার সন্ত্রাসী, অপহরণকারী ও চাঁদাবাজ চক্রের সক্রিয় সদস্য। তারা দীর্ঘদিন যাবৎ পরষ্পর যোগসাজশে দেশীয় ধারালো অস্ত্র দিয়ে সংঘবদ্ধভাবে সন্ত্রাসী, চাঁদাবাজি, অপহরণ করে মুক্তিপণ আদায়, মাদক ব্যবসাসহ নানা ধরনের অপরাধমূলক কর্মকান্ড চালিয়ে আসছিল। গ্রেফতারকৃত দুষ্কৃতিকারীদের অপরাধ সংঘটনের সুনির্দিষ্ট তথ্যসহ কিছু ছবি পাওয়ার পর দীর্ঘদিন যাবৎ গোয়েন্দা নজরদারীর মাধ্যমে এই সংঘবদ্ধ সন্ত্রাসী চক্রকে সনাক্ত করে র‌্যাব। অতঃপর র‌্যাব-১১ এর একটি চৌকস আভিযানিক দল কর্তৃক ১৬ সেপ্টেম্বর বুধবার দিনগত রাত দেড়টার দিকে নারায়ণগঞ্জ জেলার বন্দর থানাধীন কেওঢালা এলাকা থেকে সংঘবদ্ধ অবস্থায় ৫ জন সন্ত্রাসীদের হাতে-নাতে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতদের জিজ্ঞাসাবাদ ও প্রাথমিক অনুসন্ধানে জানা যায়, গ্রেফতারকৃত আসামী মোঃ আমিনুল ইসলাম ওরফে শাহিন এর নেতৃত্বে একটি কিশোর গ্যাং চক্র মদনপুর এলাকায় দীর্ঘদিন ধরে মাদক ব্যবসাসহ নানা ধরনের অপরাধমূলক কাজ করে আসছিল এবং তার বিরুদ্ধে নারায়ণগঞ্জ জেলার বিভিন্ন থানায় একাধিক মামলা রয়েছে। গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে আইনানুগ কার্যক্রম প্রক্রিয়াধীন।

আপনার মন্তব্য লিখুন:
newsnarayanganj-video
আজকের সবখবর