বন্দরে ২ হত্যা সহ ৩৩ মামলা


সিটি করেসপন্ডেন্ট | প্রকাশিত: ০৯:১৬ পিএম, ০১ অক্টোবর ২০২০, বৃহস্পতিবার
বন্দরে ২ হত্যা সহ ৩৩ মামলা

২০২০ সালের সেপ্টেম্বরে বিভিন্ন অপরাধে বন্দর থানায় মামলা হয়েছে ৩৩টি। এর মধ্যে হত্যা মামলা হয়েছে ২টি, নারী ও শিশু নির্যাতন মামলা দায়ের হয়েছে ৭টি, চুরি মামলা হয়েছে ১টি, অস্ত্র আইনে মামলা হয়েছে ১টি, মাদক মামলা ১০টি ও অন্যান্য মামলা হয়েছে আরো ১২টি। সেপ্টেম্বরে বন্দর থানায় ডাকাতি কোন মামলা দায়ের হয়নি।

থানা সূত্রে জানা গেছে, বন্দর থানা পুলিশ বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে বিভিন্ন প্রকার মাদকদ্রব্যসহ ২২ জন মাদক ব্যবসায়ীকে আটক করেছে। এ ঘটনায় পুলিশ ধৃত ২২ আসামীদের বিরুদ্ধে বন্দর থানায় ১০টি মাদক মামলায় রুজু করেছে। পুলিশ ১০টি মাদক মামলায় ২২ জন মাদক ব্যবসায়ীদের কাছ থেকে ১ হাজার ৫৯ পিছ ইয়াবা ট্যাবলেট, ২ কেজী ৬০০ গ্রাম গাঁজা উদ্ধার করতে সক্ষম হয়।

বন্দর থানার ওসি ফখরুদ্দীন ভূইয়া জানান, সেপ্টে¤ রে মাসে বন্দরে পৃথক ২টি হত্যাকান্ডের ঘটনা ছাড়া বন্দরে আইনশৃঙ্খলা ভালো। আমরা ইতিমধ্যে ২টি হত্যা মামলার মধ্যে গৃহবধূ নিপা হত্যা মামলার আসামীরা আদালতে আত্মসমর্পন করে। এছাড়াও নও মুসলিম সুমন চন্দ্র দাস হত্যা মামলার ১নং আসামী নববধূ ফিদা ইসলাম ও ২নং আসামী শামীম নামে এক যুবককে আটক করে আদালতে প্রেরণ করতে সক্ষম হয়েছি। বাকি আসামীদের গ্রেপ্তারের চেষ্টা চলছে। আইন শৃঙ্খলা নিয়ন্ত্রনে রাখার জন্য বন্দর থানা পুলিশ তৎপর। বন্দরের বিভিন্ন গুরুত্বপূর্ন স্থানে রাতের বেলায় পুলিশের টহল জোরদার রাখা হয়েছে। আইনশৃঙ্খলা রক্ষার্থে বন্দর থানা পুলিশ আন্তরিকভাবে কাজ করে যাচ্ছে। আইনশৃঙ্খলা রক্ষার্থে আমি বন্দরবাসীর সহযোগিতা কামনা করছি।

আপনার মন্তব্য লিখুন:
newsnarayanganj-video
আজকের সবখবর