ওসিকে বাসায় টিভি ফ্রিজ কিনে দিতে হবে না : পুলিশ সুপার


স্টাফ করেসপনডেন্ট | প্রকাশিত: ০৬:৩৩ পিএম, ১৮ অক্টোবর ২০২০, রবিবার
ওসিকে বাসায় টিভি ফ্রিজ কিনে দিতে হবে না : পুলিশ সুপার

নারায়ণগঞ্জ পুলিশ সুপার মোহাম্মদ জায়েদুল আলম বলেছেন, অপরাধী যে দলের হোক না কেন ছাড় দেওয়া হবে না। অপরাধীর পরিচয় শুধু অপরাধী। তার কোন রাজনৈতিক পরিচয় দেখার কোন সুযোগ নেই।

১৮ অক্টোবর রোববার বিকেলে সোনারগাঁ থানা উদ্যোগে ওপেন হাউস ডে অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

পুলিশ সুপার বলেন, পুলিশ সরকারি চাকরিজীবি। জনগনের টাকা নিয়ে সরকারি চাকরিজীবিদের বেতন দেওয়া হয়। কোন অভিযোগ থাকলে সরাসরি থানায় ওসির কাছে আসবেন। কোন দালানের মাধ্যমে থানায় আসবেন না। ওসি নিজ থেকে আপনার সমস্যা সমাধান করে দেবেন। এ কাজের জন্য ওসিকে বাসায় টিভি ফ্রিজ কিনে দিতে হবে না।

তিনি আরো বলেন, এ থানা আপনাদের। পুলিশ সদস্যরা আপনাদের খেদমত করার জন্য এসেছেন। পুলিশ সদস্যরা আজ আছেন কাল অন্যত্র চলে যাবেন। আপনাদের থানা এলাকা আপনারা আমাদের সহযোগীতা করলে অপরাধ আস্তে আস্তে নির্মূল করতে পারবো। মোগড়াপাড়া চৌরাস্তার যানজট নিরসনে জনপ্রতিনিধিরা পুলিশকে সহযোগিতা করলে এ যানজট মুক্ত করা যাবে। সহযোগিতা না করলে কোনভাবে যানজট নিরসন করা সম্ভব হবে না।

এসপি বলেন, নারায়ণগঞ্জের শহরাঞ্চলে প্রতিটি থানায় তারবিহীন ক্যামেরা রয়েছে। সবকিছু দেখতে পারি। তেমনি সোনারগাঁ থানায় এ সিস্টেম চালু করে সোনারগাঁও থানার রং পরিবর্তন করে দিবো।

সোনারগাঁ থানার ওসি মো. রফিকুল ইসলামের সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন নারায়ণগঞ্জ জেলার অতিরিক্ত পুলিশ সুপার টিএম মোশাররফ হোসেন, অতিরিক্ত পুলিশ সুপার (খ-অঞ্চল) খোরশেদ আলম, সোনারগাঁ উপজেলা আওয়ামী লীগের আহবায়ক অ্যাডভোকেট সামসুল ইসলাম ভূইয়া।

এসময় বক্তব্য রাখেন কমিউনিটি পুলিশিংয়ের সাধারণ সম্পাদক মুক্তিযোদ্ধা ওসমান গণি, মোগড়াপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আরিফ মাসুদ বাবু, জামপুর ইউনিয়ন চেয়ারম্যান হা-মীম সিকদার শিপলু, সনমান্দী ইউনিয়ন পরিষদের জাহিদ হাসান জিন্নাহ।

আপনার মন্তব্য লিখুন:
newsnarayanganj-video
আজকের সবখবর