রূপগঞ্জে নৌ আইন অমান্যে ২৩ জনকে ৯ লাখ টাকা জরিমানা


রূপগঞ্জ করেসপনডেন্ট | প্রকাশিত: ০৮:৫২ পিএম, ০৪ জুন ২০২১, শুক্রবার
রূপগঞ্জে নৌ আইন অমান্যে ২৩ জনকে ৯ লাখ টাকা জরিমানা

নারায়ণগঞ্জ জেলার রুপগঞ্জ থানাধীন কাঞ্চন ব্রিজ এলাকায় অবৈধভাবে নৌ আইন অমান্য করে নৌকা ও ট্রলার পরিচালনার দায়ে ২৩ জনকে সর্বমোট ৯ লাখ ১০ হাজার টাকা জরিমানা করেছে র‌্যাব-১১ কর্তৃক পরিচালিত ভ্রাম্যমান আদালত।

৩ জুন বৃহস্পতিবার দুপুর ১২টা থেকে বিকেল ৫টা পর্যন্ত এ অভিযান চলে। গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-১১ ব্যাটালিয়ন সদর এর একটি আভিযানিক দল ও ঢাকা নৌ পরিবহন অধিদপ্তর এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট এর মাধ্যমে ভ্রাম্যমান আদালত পরিচালনা করা হয়। অর্থদন্ডপ্রাপ্তরা হলো, মোঃ রাজ মিয়া (৩২), হরমুজ সরকার (৪০), মোঃ আউয়াল মিয়া (৩২), রফিকুল ইসলাম (৩২), শিকুল ইসলাম (৩৬), মোঃ আরমান আলী (৩৭), মোঃ সূর্য (৩২), মোঃ নাননা মিয়া (৩২), সান্ত মিয়া (৩২), কামাল (৩২), সোহেল মিয়াা (২৯), মোঃ ইউনুস (৩৫), সাবিবর (৩৩), লিয়াকত ফকির (৩৩), মঞ্জুরুল আলম (২৮), আমির হোসেন ভূইয়া (৩২), মোঃ শরিফুর (৩৯), বাবু মিয়া (৩২), তৌহিদ (৩০), বিল্লাল (৩৫), ইসমাইল সাধু (২৯), মিজানুর রহমান (৩৯), বাদল মিয়া (২৯)।

৪ জুন র‌্যাব-১১ এর এএসপি মোঃ সম্রাট তালুকদার এক প্রেস বিজ্ঞপ্তিতে জানান, র‌্যাব প্রতিষ্ঠালগ্ন থেকে সমাজের বিভিন্ন অপরাধের উৎস উদঘাটন, অপরাধীদের গ্রেফতার, আইন শৃংখলার সামগ্রিক উন্নয়নে নিরলসভাবে কাজ করে যাচ্ছে। মাদক, জুয়ার সিন্ডিকেটসহ বিভিন্ন অপরাধীদের গ্রেফতার করে আইনের আওতায় আনার জন্য র‌্যাব ফোর্সেস নিয়মিত অভিযান পরিচালনা করে থাকে।

আপনার মন্তব্য লিখুন:
newsnarayanganj-video
আজকের সবখবর