কোভিড টেস্ট নিয়ে প্রতারণা, গ্রেপ্তার ১


প্রেস বিজ্ঞপ্তি | প্রকাশিত: ০৭:০৪ পিএম, ২৩ জুলাই ২০২১, শুক্রবার
কোভিড টেস্ট নিয়ে প্রতারণা, গ্রেপ্তার ১

নারায়ণগঞ্জ জেলার আড়াইহাজার থানাধীন বিশনন্দী পূর্বপাড়া এলাকায় এক ব্যক্তিকে গ্রেপ্তার করেছে র‌্যাব সদস্যরা যার কাছ থেকে কোভিড-১৯ টেস্টের জন্য লোক নিয়োগের নামে প্রতারণার অভিযোগ রয়েছে।

২২ জুলাই বিকালে স্বাস্থ্য অধিদপ্তরের অভিযোগের প্রেক্ষিতে মোস্তাকিম আহমেদ (২৬) নামের ওই ব্যক্তিকে গ্রেপ্তার করা হয়।

র‌্যাব-১১ এর উপ পরিচালক মেজর তালুকদার নাজমুছ সাকিব প্রেরিত প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়, গ্রেফতারকৃতকে জিজ্ঞাসাবাদ ও প্রাথমিক অনুসন্ধানে জানা যায়, মোস্তাকিম আহমেদের বাড়ি নারায়ণগঞ্জ জেলার আড়াইহাজার থানাধীন বিশনন্দী পূর্বপাড়া এলাকায়। সে টিকেএস হেলথ কেয়ার নামক একটি অস্তিত্বহীন ভুয়া প্রতিষ্ঠানের এজিএম। সে তার অন্যান্য সহযোগীদের পরষ্পর যোগসাজশে কোভিড-১৯ টেষ্ট সংক্রান্ত ভুয়া সরকারি অনুমতিপত্র তৈরি করে এবং সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকের বিভিন্ন গ্রুপে অপলোড করে সারা দেশব্যাপী কোভিড-১৯ টেস্ট কার্যক্রমে লোক নিয়োগ দেওয়ার নামে চাকরি প্রত্যাশীদের নিকট হতে আবেদন ফি বাবদ বিপুল পরিমাণ অর্থ আত্মসাৎ করে।

বিষয়টি স্বাস্থ্য অধিদপ্তরের নজরে এলে আইনি পদক্ষেপের জন্য তারা র‌্যাবকে অবহিত করে এবং উক্ত বিষয়ে র‌্যাব কর্তৃক নিবিড় গোয়েন্দা অনুসন্ধান চালিয়ে ঘটনার সাথে জড়িত উক্ত প্রতারক চক্রকে সনাক্ত করা হয়। অতঃপর র‌্যাব-১১ এর একটি বিশেষ আভিযানিক দল কর্তৃক অভিযান পরিচালনা করে প্রতারক চক্রের সক্রিয় সদস্য মোঃ মোস্তাকিম আহমেদকে গ্রেফতার করা হয়।

আপনার মন্তব্য লিখুন:
newsnarayanganj-video
আজকের সবখবর