সন্ত্রাস মাদক বিক্রেতাদের ঠাঁই নাই


রূপগঞ্জ করেসপনডেন্ট | প্রকাশিত: ০৭:২৫ পিএম, ১৯ সেপ্টেম্বর ২০২১, রবিবার
সন্ত্রাস মাদক বিক্রেতাদের ঠাঁই নাই

‘বিট পুলিশিং বাড়ি বাড়ি, নিরাপদ সমাজ গড়ি’ স্লোগানে রূপগঞ্জ উপজেলার তারাব পৌরসভার তারাব বাজারে বিট পুলিশিং সভা অনুষ্ঠিত হয়েছে।

১৯ সেপ্টেম্বর রোববার বিকেলে এ সভা অনুষ্ঠিত হয়। প্যানেল মেয়র আমীর হোসেন ভূইয়ার সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় উপস্থিত ছিলেন রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এএফএম সায়েদ, সাপ্তাহিক রূপকণ্ঠের সম্পাদক নজরুল ইসলাম চৌধুরী, থানা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মাহাবুবুর রহমান মেহের, কাউন্সিলর আনোয়ার হোসেন, আতিকুর রহমান, আওয়ামীলীগ নেতা হারুন মোল্লা, বকুল ভূইয়া, মিথুন ভূইয়া, শিক্ষক আরিফুর রহমান, সাংবাদিক জি এম সহিদ প্রমুখ। সভা শেষে একটি র‌্যালি বের করা হয়।

থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এ এফ এম সায়েদ বলেন, আজকের সমাজে যেভাবে সন্ত্রাস ও মাদক বৃদ্ধি পাচ্ছে তা সমুলে নিমূর্ল করতে হবে। সমাজে সন্ত্রাস ও মাদক বিক্রেতাদের কোন ঠাঁই নাই। তাদেরকে সমাজ থেকে নিমূর্ল করতে হবে। এজন্য সমাজের সকলকে এগিয়ে আসতে হবে। সহযোগিতা করতে হবে প্রশাসনের লোকজনকে। আমরা সকলে মিলে প্রচেষ্টা করলেই সমাজ থেকে ক্রিমিনালদের দমন করতে পারবো।

এসময় তিনি আরো বলেন, যেখানেই কোন সন্ত্রাসী বা মাদক বিক্রের ঘটনা ঘটবে সাথে সাথে ০১৩২০০৯০৪৯৬ এ নম্বরে পুলিশকে জানালে সাথে সাথে পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হবে।

আপনার মন্তব্য লিখুন:
newsnarayanganj-video
আজকের সবখবর