পুলিশ কনস্টেবলের রহস্যজনক মৃত্যু


সিটি করেসপন্ডেন্ট | প্রকাশিত: ০৮:৪৯ পিএম, ১৯ সেপ্টেম্বর ২০২১, রবিবার
পুলিশ কনস্টেবলের রহস্যজনক মৃত্যু

নারায়ণগঞ্জ সদর উপজেলার ফতুল্লায় মোহাম্মদ ওবায়দুল নামে এক পুলিশ কনস্টেবলের রহস্যজনক মৃত্যু হয়েছে। রোববার ১৯ সেপ্টেম্বর ফতুল্লার ভুইগড় মাহমুদপুর এলাকায় নিজ বাড়ি থেকে মৃতদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য শহরের ভিক্টোরিয়া জেনারেল হাসপাতাল মর্গে প্রেরণ করেছে।

নিহত কনস্টেবল মোহাম্মদ ওবায়দুল ভুইগড় মাহমুদপুর এলাকার আলী হোসেন ও নুরুন্নাহারের ছেলে। নিজ বাড়িতেই স্ত্রী সানিয়া ও এক মাত্র মেয়ে স্নেহাকে (৬) নিয়ে বসবাস করতেন মোহাম্মদ ওবায়দুল। মৃত্যুর আগ পর্যন্ত তিনি ঢাকা মেট্রোপলিটন পুলিশের প্রটেকশন বিভাগে কর্মরত ছিলেন।

পুলিশ জানায়, নিহতের শরীরে কোন আঘাতের চিহ্ন পাওয়া যায়নি। নাক দিয়ে কফের মত বের হতে দেখা গেছে। তবে ওবায়দুল ও সানিয়ার মধ্যে বিয়ের পর থেকে কলহ ছিল। মৃত্যুর কারণ সম্পর্কে পুলিশ প্রাথমিক কোন ধারণা করতে না পারায় ময়না তদন্তের জন্য লাশ মর্গে পাঠিয়েছে।

ফতুল্লা মডেল থানার ওসি রকিবুজ্জামান জানান, ময়না তদন্ত রিপোর্ট আসলে মৃত্যুর কারণ জানা যাবে। তাদের বাড়িটি দোতলা। আর স্ত্রী সন্তান নিয়ে দোতলা ফ্ল্যাটেই বসবাস করেন ওবায়দুল। রাতে স্ত্রী সন্তানকে নিয়ে এক রুমেই ঘুমিয়ে ছিলেন। সকালে স্ত্রী ঘুম থেকে উঠে ওবায়দুলের কোন সাড়াশব্দ না পেয়ে আশপাশের লোকজন ডাকেন। বিষয়টি গুরুত্ব দিয়ে তদন্ত চলছে।

আপনার মন্তব্য লিখুন:
newsnarayanganj-video
আজকের সবখবর