স্কুল ব্যাগে ফেনসিডিল ছাদে ৩০ কেজি গাঁজা


বন্দর করেসপনডেন্ট | প্রকাশিত: ০৮:৪৮ পিএম, ২৬ সেপ্টেম্বর ২০২১, রবিবার
স্কুল ব্যাগে ফেনসিডিল ছাদে ৩০ কেজি গাঁজা

বন্দর থানা পুলিশ ৩০ কেজি গাঁজা ও ২০ বোতল ফেন্সিডিলসহ একাধিক মাদক মামলার আসামী আব্দুল্লাহ আল মারুফ ওরফে মামুনকে (৩১) গ্রেপ্তার করেছে। ওই সময় পুলিশের উপস্থিতি টের পেয়ে আরো দুই মাদক ব্যবসায়ী কৌশলে পালিয়ে যেতে সক্ষম হয়েছে।

২৬ সেপ্টেম্বর রোববার বেলা ১১টায় বন্দর থানার কুশিয়ারা দক্ষিনপাড়া এলাকার জনৈক কালাম মিয়ার ভাড়াটিয়া ঘরে বিশেষ অভিযান চালিয়ে উল্লেখিত মাদকদ্রব্য উদ্ধারসহ ওই মাদক কারবারিকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃত মাদক ব্যবসায়ী আব্দুল্লাহ আল মারুফ ওরফে মামুন বন্দর ইউনিয়নের কুশিয়ারা এলাকার কামাল মিয়ার বাড়ি ভাড়াটিয়া ও উক্ত এলাকার মৃত ইসহাক মিয়ার ছেলে।

থানা সূত্রে জানা গেছে, বন্দর থানার এসআই আবুল খায়ের ও এএসআই নজরুল ইসলামের নেতৃত্বে সঙ্গীয় ফোর্স বেলা ১১টায় বন্দর কুশিয়ারাস্থ জনৈক কামাল মিয়ার বাড়ি সামনে অভিযান চালিয়ে একটি নেভি রঙয়ের স্কুল ব্যাগে রক্ষিত ২০ বোতল ফেন্সিডিলসহ মাদক কারবারি আব্দুল্লাহ আল মারুফ ওরফে মামুনকে গ্রেপ্তার করতে সক্ষম হয়। গ্রেপ্তারকৃত মাদক ব্যবসায়ী মামুনকে জিজ্ঞাসাবাদ করা হলে তার স্বীকারোক্তি মোতাবেক জনৈক কালাম মিয়ার ভাড়াটিয়া ঘরের ছাদে তল্লাশী চালিয়ে ২ প্লাস্টিক ব্যাগে রক্ষিত ৩০ কেজী গাঁজা উদ্ধার করতে সক্ষম হয়।

আপনার মন্তব্য লিখুন:
newsnarayanganj-video
আজকের সবখবর