গুলি করে ২৫ লাখ ছিনতাইয়ে দায় স্বীকার


সিটি করেসপন্ডেন্ট | প্রকাশিত: ১০:৫৪ পিএম, ০৭ অক্টোবর ২০২১, বৃহস্পতিবার
গুলি করে ২৫ লাখ ছিনতাইয়ে দায় স্বীকার

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জের সানারপাড়ে এলোপাতাড়ি গুলি করে এক ব্যবসায়ীর কাছ থেকে ২৫ লাখ টাকা ছিনতাইয়ের ঘটনায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি প্রদান করেছেন দুই আসামি।

বৃহস্পতিবার (৭ অক্টোবর) বিকেলে সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রট কাউসার আলমের আদালতে দুই আসামি ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি প্রদান করেন।

এর আগে বুধবার ৬ অক্টোবর রাতে যশোর থেকে আসামি শওকত হোসেন বিপু (৪৬) ও ঢাকা থেকে রিয়াজকে (৩৭) গ্রেফতার করে সিদ্ধিরগঞ্জ থানা পুলিশ।

গ্রেফতারকৃত শওকত হোসেন বিপু বরিশাল বিএমপির এয়ারপোর্ট থানার মনপুর এালাকার মৃত আব্দুল মান্নানের ছেলে ও রিয়াজ বরগুনা জেলার আমতলী থানার গড়োডাঙ্গ এলাকার সুলতান হাওলাদারের ছেলে।

স্বীকারোক্তি প্রদানের বিষয় নিশ্চিত করে কোর্ট পুলিশের পরিদর্শক আসাদুজ্জামান জানান, দুই আসামি ছিনতাইয়ের ঘটনা স্বীকার করে জবানবন্দি দিয়েছেন এবং ঘটনার বর্ণনা দিয়েছেন।

সিদ্ধিরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জানান, শনিবার (৪ সেপ্টেম্বর) রাতেই ছিনতাইয়ের শিকার ভুক্তভোগী ব্যবসায়ী জয়নাল আবেদীন বাদী হয়ে অজ্ঞাত ৪ জনকে আসামি করে একটি মামলা দায়ের করেন। আমরা তদন্ত করে দুজনকে শনাক্ত করে গ্রেফতার করেছি। দুজন প্রাথমিকভাবে তাদের দোষ স্বীকার করেছেন এবং আজ আদালতে জবানবন্দি প্রদান করেছেন।

মামলা ও পুলিশ সূত্রে জানা যায়, ৪ সেপ্টেম্বর দুপুরে মানি এক্সচেঞ্জ ব্যবসায়ী জয়নাল আবেদীন ও তার চাচাতো ভাই মেহেদী হাসান রাজধানীর মতিঝিল থেকে ২৫ লাখ টাকা নিয়ে মোটরসাইকেল যোগে আড়াইহাজার ফিরছিলেন। পরবর্তীতে দুপুর ২ টার সময় তারা সিদ্ধিরগঞ্জের সানারপাড় পিডিকে ফিলিং স্টেশনের সামনে পৌছলে ছিনতাইকারীরা বেশ কয়েক রাউন্ড ফাঁকা গুলি ছুড়ে তাদের কাছ থেকে টাকার ব্যাগটি ছিনিয়ে নিয়ে পালিয়ে যায়।

এসময় দুর্বৃত্তদের এলোপাতাড়ি গুলিতে মোঃ নাঈম হাসান (২৮) নামে এক পথচারী গুলিবিদ্ধ হন। আশপাশের লোকজন গুলিবিদ্ধ নাঈমকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়।

সেসময় ঘটনার সময় প্রত্যক্ষদর্শী এক ব্যাক্তি জানান, ঘটনার আগে একই স্থানে একটি মোটর সাইকেলকে পেছন থেকে ধাক্কা দিয়ে পালিয়ে যায় একটি প্রাইভেট কার। আমরা সেই প্রাইভেটকারকে ধরার জন্য ধাওয়া করি। ঠিক তখনই রাস্তার উল্টো পাশে পিডিকে ফিলিং স্টেশনের সামনে দুটি মোটরসাইকেলে করে চার জন এসে এলোপাতাড়ি গুলি শুরু করে। তখন আতংকে সবাই এদিক ওদিক ছোটাছুটি শুরু করেন। এসময় ছিনতাইকারীদের এলোপাতাড়ি গুলিতে এক মোটরসাইকেল আরোহী আহত হয়। পরবর্তীতে ছিনতাইকারীরা বেশ কয়েক রাউন্ড ফাঁকা গুলি ছুড়ে আতংক সৃষ্টি করে চিটাগাং রোডের দিকে পালিয়ে যায়।

আপনার মন্তব্য লিখুন:
newsnarayanganj-video
আজকের সবখবর