দেশীয় অস্ত্রসহ ৪ চাঁদাবাজ গ্রেফতার


প্রেস বিজ্ঞপ্তি | প্রকাশিত: ০৯:০৯ পিএম, ১৭ অক্টোবর ২০২১, রবিবার
দেশীয় অস্ত্রসহ ৪ চাঁদাবাজ গ্রেফতার

নারায়ণগঞ্জ জেলার রূপগঞ্জ থানাধীন তারাবো এলাকায় দেশীয় অস্ত্র প্রদর্শণ করে চলাচলরত বাস ও ট্রাক চালকদের ক্ষয়ক্ষতির ভয় দেখিয়ে ও হুমকি প্রদর্শণ করে চাঁদাবাজি করার সময় ৪জন চাঁদাবাজকে হাতেনাতে গ্রেফতার করা হয়।

১৭ অক্টোবর দুপুরে র‌্যাব-১১, সিপিএসসি এর বিশেষ অভিযানে গ্রেফতারকৃত চাঁদাবাজরা হলো আক্তার হোসেন (৪৮), জালাল হোসেন (২৯), মশিউর রহমান মুকুল (৩৫), লিটন মিয়া (২৯)।

গ্রেফতারকৃত আসামীরা নারায়ণগঞ্জ জেলার রূপগঞ্জ থানাধীন তারাবো এলাকার বাসিন্দা। উক্ত অভিযানে গ্রেফতারকৃত আসামীদের দখল হতে চাঁদাবাজির নগদ ৩৩৬০ টাকা, দেশীয় অস্ত্র ৩টি রামদা এবং ১টি জিআই পাইপ উদ্ধার করা হয়।

উপস্থিত স্বাক্ষী, একাধিক বাস ও ট্রাক চালক এবং গ্রেফতারকৃতদের প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায়, গ্রেফতারকৃত আসামীরা চাঁদাবাজ চক্রের সক্রিয় সদস্য। তারা দীর্ঘদিন যাবৎ নারায়ণগঞ্জ জেলার রূপগঞ্জ থানাধীন তারাবো এলাকায় মহাসড়কে চলাচলরত বাস ও ট্রাক চালকদের দেশীয় অস্ত্র প্রদর্শণ করে জানমালের ক্ষয়ক্ষতি ও ভয়ভীতি দেখিয়ে জোরপূর্বক গাড়িপ্রতি ১০০ টাকা থেকে ২০০ টাকা করে চাঁদা আদায় করে আসছিল। কোন বাস বা ট্রাকের চালক চাঁদা দিতে অস্বীকার করলে গ্রেফতারকৃত আসামীরা তাদের মারধরসহ জীবন নাশের হুমকি প্রদান করে আসছিল। চাঁদাবাজি বন্ধে র‌্যাবের অভিযান অব্যাহত থাকবে।

আপনার মন্তব্য লিখুন:
newsnarayanganj-video
আজকের সবখবর