ফতুল্লায় অটো রিকশায় সুজন ফকির খুনে গ্রেপ্তার ২


স্টাফ করেসপনডেন্ট | প্রকাশিত: ০৬:৫৯ পিএম, ১৮ অক্টোবর ২০২১, সোমবার
ফতুল্লায় অটো রিকশায় সুজন ফকির খুনে গ্রেপ্তার ২

নারায়ণগঞ্জ সদর উপজেলার ফতুল্লায় প্রকাশ্য সুজন ফকির (২২) নামের যুবক খুনের ঘটনায় দুইজনকে গ্রেপ্তার করেছে র‌্যাব-১১। তারা হলো আব্দুল মজিদ (৩৭) ও মজজেম হোসেন (২৮)। মূলত আব্দুল মজিদের স্ত্রীর সাথে নিহত সুজন ফকিররের বিবাহ বর্হিভূত সম্পর্কের জের ধরেই ওই হত্যাকান্ডের ঘটনাটি ঘটে। গত ১৬ অক্টোবর সকাল সাড়ে ৭টায় ফতুল্লা থানাধীন নয়াবাজার এলাকায় প্রকাশ্য দিবালোকে একটি নৃশংস হত্যাকান্ড সংঘটিত হয়।

১৮ অক্টোবর সোমবার র‌্যাব-১১ এর অধিনায়খ লে. কর্ণেল তানভীর মাহমুদ পাশা, পিএসসি সংবাদ সম্মেলনে এ তথ্য জানান।

তিনি জানান, ১৮ অক্টোবর র‌্যাব-১১ ও র‌্যাব-৫ এর একটি চৌকস আভিযানিক দল নাটোরের বাগাতিপাড়ায় যৌথ অভিযান চালিয়ে সুজিন ফকির হত্যাকান্ডের মূল পরিকল্পনাকারী আব্দুল মজিদ ও মজজেম হোসেনকে গ্রেফতার করতে সক্ষম হয়।

প্রাথমিক অনুসন্ধান ও গ্রেফতারকৃত আসামীদের জিজ্ঞাসাবাদে জানা যায়, হত্যার মূল পরিকল্পনাকারী মোঃ আব্দুল মজিদের স্ত্রীর সাথে নিহত সুজন ফকিররের বিবাহ বর্হিভুত সম্পর্ক ছিল। এর কারণে সমসাময়িককালে মজিদ ও তার স্ত্রীর মধ্যে দাম্পত্য সম্পর্কের অবনতি ঘটে। এরই ধারাবাহিকতায় গত ৫ অক্টোবর আব্দুল মজিদের স্ত্রী কাউকে কিছু না বলে বাড়ী থেকে বের হয়ে যায়। অনেক খোঁজাখুজির পর স্ত্রীকে না পেয়ে আব্দুল মজিদের মনে সন্দেহ হয় যে, তার স্ত্রী সুজন ফকিরের হেফাজতে রয়েছে। তখন থেকেই সে তার ভাতিজা মজজেম হোসেনকে নিয়ে সুজন ফকিরকে হত্যার পরিকল্পনা করে। হত্যাকান্ডের পরিকল্পনার অংশ হিসেবে আব্দুল মজিদ তার ভাতিজা মোঃ মজজেম হোসেনকে নারায়ণগঞ্জ যাওয়ার কথা বলে। মজজেম নাটোর থেকে নারায়ণগঞ্জ যাওয়ার সময় তার খালাতো ভাই মোঃ হাসানকে সঙ্গে নিয়ে হত্যাকান্ডের আগের রাতে নারায়গঞ্জে আসে। আব্দুল মজিদের পরিকল্পনা অনুযায়ী তারা ঘটনার দিন সকালে সুজন ফকিরের বর্তমান ঠিকানায় যায়। ঘটনার দিন সকালে আব্দুল মজিদ মোবাইল ফোনে ভিকটিম সুজনকে মোঃ মজজেম এর সাথে দেখা করতে বলে। ভিকটিম সুজন ফকির মোঃ মজজেম এর সাথে দেখা করতে আসলে মোঃ মজজেম কথা আছে বলে অটোরিক্সা যোগে অন্যত্র রওনা দেয়। যাওয়ার পথে সকাল সাড়ে ৭টায় নয়াবাজার এলাকায় চলন্ত অটোরিক্সার পিছনের সীটে বসা মজজেম সামনে বসা সুজন ফকিরের গলায় পিছন থেকে উপর্যপুরি ছুরিকাঘাত করে গুরুতর রক্তাক্ত কাটা জখম করে এবং তাৎক্ষণিকভাবে ঘটনাস্থল থেকে পালিয়ে যায়।

আপনার মন্তব্য লিখুন:
newsnarayanganj-video
আজকের সবখবর