কবিরাজী ব্যবসার কথা বলে ফেনসিডিল পাচার


প্রেস বিজ্ঞপ্তি | প্রকাশিত: ০৮:৩১ পিএম, ২১ অক্টোবর ২০২১, বৃহস্পতিবার
কবিরাজী ব্যবসার কথা বলে ফেনসিডিল পাচার

নারায়ণগঞ্জ জেলার সোনারগাঁও থানাধীন ক্যাপিটাল স্কুল অ্যান্ড কলেজের সামনে ঢাকা-চিটাগাং মহাসড়কের উপর চেকপোস্ট স্থাপন করে চার মাদক বিক্রেতাকে গ্রেপ্তার করেছে র‌্যাব-১১।

২০ অক্টোবর দুপুরের ওই অভিযানে গ্রেপ্তারেকৃতরা হলো রুবেল (৩৩), ইউনুস মোল্লা (২৬), তপন দাস (২৪) ও মাসুদ রানা (২৪)। গ্রেফতারকৃত আসামীদের হেফাজত হতে ৩৯৩ বোতল ফেন্সিডিল ও প্রাইভেটকার জব্দ করা হয়।

র‌্যাব জানায়, গোপন সংবাদের ভিত্তিতে উপরোক্ত মাদক পরিবহনের সংবাদ পাওয়ার পর র‌্যাব-১১ এর একটি চৌকস আভিযানিক দল বেরিয়ে পড়ে। প্রাথমিক পর্যায়ে কুমিল্লা হতে একটি মাদকের চালান আসার খবর পাওয়ার পর ঢাকা চট্টগ্রাম মহাসড়কে চেকিং শুরু হয়। দীর্ঘক্ষণ চেকিং এর এক পর্যায়ে একটি সাদা রঙের (ঢাকা মেট্রো-গ ১৪-০৫২২) প্রাইভেটকার এর চালক ও ২য় আসনধারীকে গাড়িতে কি বহন করা হচ্ছে জানতে চাইল তাদের আচরণ ও অসংলগ্ন কথাবার্তায় সন্দেহের উদ্রেগ হয়। গাড়ির ব্যাকডালা খুলতে অস্বীকৃতি জানালে সন্দেহ আরো ঘনিভূত হয়। একসময় বাধ্য হয়েই ব্যাকডালা খুললে মুখ বাধা দুটি বস্তা দেখতে পাওয়া যায়। বস্তায় কি আছে জিজ্ঞাসা করলে জানায় তারা কবিরাজি তেলের ব্যবসা করে। বস্তার কাচের বোতলগুলো মূলত সে উদ্দেশ্যেই স্বল্পমূলে ক্রয় করে নিয়ে যাচ্ছে। তাদের বয়ানে সন্তÍুষ্ট হতে না পেরে বস্তার মুখ খোলা হয়। নীল রঙের পলিথিন মোড়া বোতল সদৃশ্য কিছু বস্তুর উপস্থিতি সন্দেহ বাড়িয়ে দেয়। অবশেষে পলিথিন খোলা হলে এতে ফেন্সিডিল পাওয়া যায়। বিস্তারিত জিজ্ঞাসাবাদে তারা দীর্ঘদিন ধরে মাদক পরিবহন ও ক্রয় বিক্রয়ের সঙ্গে জড়িত থাকার বিষয়টি স্বীকার করে। আইনগত প্রক্রিয়া সম্পন্ন শেষে তাদের সোনারগাঁও থানায় হস্তান্তর করা হয়।

আপনার মন্তব্য লিখুন:
newsnarayanganj-video
আজকের সবখবর