হিমানীর প্রতিষ্ঠাবার্ষিকী


প্রেস বিজ্ঞপ্তি : | প্রকাশিত: ০৯:৫২ পিএম, ১৩ জানুয়ারি ২০২১, বুধবার
হিমানীর প্রতিষ্ঠাবার্ষিকী

অনলাইন গ্রুপ হিমানী’র প্রথম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন করা হয় ১৩ জানুয়ারী বুধবার আলমখান লেন, বঙ্গবন্ধু সড়কের বুটিক হাউজ নকশা’য়।

অনলাইন এক্টিভিটস ও বুটিক হাউজ ব্যবসায়ী নাসিমা আক্তার হিমানী’র প্রতিষ্ঠাতা। নাসিমা আক্তার একজন প্রতিষ্ঠিত ব্যবসায়ী। তাই তার লক্ষ্য মহিলা উদ্যোক্তা বাড়ানো। এবং তাদেরকে সুপ্রতিষ্ঠিত করা। এই জন্য তাদের সঠিক পথ দেখিয়ে দেয়া জরুরী। কারণ, বর্তমান প্রেক্ষাপটে কোনো ব্যবসায় যথেষ্ট অভিজ্ঞতা না থাকলে ধরে রাখা যায় না। কিংবা একটা সময় পর হতাশায় আক্রান্ত হয় তারা। নাসিমা আক্তার তার দীর্ঘ অভিজ্ঞতার আলোকে তিনি এই হিমানী প্রতিষ্ঠিত করেন। এবং ইতিমধ্যে ব্যবসায়িক সফলতা দেখিয়েছেন। অনেকেই এই গ্রুপে এসে তাদের পণ্য ভালো মার্কেট ধরতে পেরেছে।

প্রথম প্রতিষ্ঠা বার্ষিকীটি করোনার কারণে আড়ম্বপূর্ণ করা গেলো না। তাই সংক্ষিপ্ত এই অনুষ্ঠান আয়োজন করা হয়। তাতেও অসংখ্য হিমানী সদস্যাদের উপস্থিতি ছিলো।

কেক কাটার মাধ্যমে অনুষ্ঠানটি শুরু হয়। তারপর চলে নিরবচ্ছিন্ন আড্ডা। এর মধ্যে নিজেদের অভিজ্ঞতা বিনিময় করেন একে অপরের সাথে।

পরিশেষে নাসিমা আক্তার অনুষ্ঠানটির সমাপ্তি বক্তব্য রাখেন। তিনি বলেন, আমাদের নানা কর্মশালার মাধ্যমে আমাদের অভিজ্ঞতার ঝুলি পরিপুষ্ট করতে হবে। জাতীয় পর্যায়ে ভূমিকা রাখতে হলে মহিলাদের দক্ষতার সাথে এগিয়ে আসা ছাড়া বিকল্প অন্যকিছু নেই।

আপনার মন্তব্য লিখুন:
newsnarayanganj-video
আজকের সবখবর