জমি নিয়ে ইউপি সদস্যের প্রতারণা


সিটি করেসপন্ডেন্ট | প্রকাশিত: ০৮:২৯ পিএম, ১৮ সেপ্টেম্বর ২০২১, শনিবার
জমি নিয়ে ইউপি সদস্যের প্রতারণা

নারায়ণগঞ্জের ফতুল্লায় এক ইউপি সদস্যের বিরুদ্ধে জমি কিনে দেয়ার কথা বলে আবু আব্দুল্লাহ নামে এক যুবকের কাছ থেকে ১৫ লাখ টাকা হাতিয়ে নেয়ার অভিযোগ উঠেছে। ওই ইউপি সদস্যের নাম নজরুল ইসলাম ওরফে নজু মাতবর। সে ফতুল্লার কুতুবপুর ইউনিয়ন পরিষদের ৩নং ওয়ার্ডের সদস্য এবং ভূইগড় পশ্চিমপাড়া এলাকার দলিল উদ্দিনের ছেলে। ১৮ সেপ্টেম্বর শনিবার সন্ধ্যায় ফতুল্লা মডেল থানায় ওই ইউপির সদস্যের বিরুদ্ধে আবু আব্দুল্লাহ লিখিত অভিযোগ করেছেন।

অভিযোগে উল্লেখ করা হয়, নজরুল ইসলাম মাতবর ভূইগড় মৌজায় চার কাঠা জমি ক্রয় করে দেয়ার প্রলোভন দেখিয়ে ভূইগড় এলাকার বাবুল মিয়ার ছেলে আবু আব্দুল্লাহর কাছ থেকে টাকা নিয়ে দুই কাঠা ভেজাল জমি ক্রয় করে দেয়। এরপর আরো দুই কাঠা জমি কিনে দেয়ার কথা বলে ২০২০ সালের ১ ফেব্রুয়ারী আবু আব্দুল্লাহর কাছ থেকে ১৫ লাখ টাকা হাতিয়ে নেয় নজরুল ইসলাম মাতবর। তারপর থেকে নানা ভাবে ঘুরাতে থাকে। এক পর্যায়ে ১০ সেপ্টেম্বর বিকেলে টাকা ফেরত চাইলে আবু আব্দুল্লাহকে প্রান নাশের হুমকি দেয় নজরুল ইসলাম।

অভিযোগে আরো উল্লেখ করা হয়, নজরুল ইসলাম চিহ্নিত ভূমিদস্যু। বিভিন্ন লোকজনের কাছ থেকে মোটা অঙ্কের টাকা হাতিয়ে নিয়ে আত্মসাত করেছে।

অভিযোগ তদন্তকারী ফতুল্লা মডেল থানার এসআই শামীম বলেন, অভিযোগটি তদন্ত চলছে। তদন্ত শেষে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

আপনার মন্তব্য লিখুন:
newsnarayanganj-video
আজকের সবখবর