সাইফউদ্দিনের মৃত্যুতে লিটন সাহার শোক


প্রেস বিজ্ঞপ্তি | প্রকাশিত: ০৭:১০ পিএম, ০৯ অক্টোবর ২০২১, শনিবার
সাইফউদ্দিনের মৃত্যুতে লিটন সাহার শোক

নারায়ণগঞ্জের বিশিষ্ট ব্যবসায়ী হাজী সাইফউদ্দিন আহাম্মেদের মৃত্যতে গভীর শোক জানিয়েছেন ইয়ার্ন মার্চেন্ট অ্যাসোসিয়েশনের সভাপতি ব্যবসায়ী নেতা লিটন সাহা।

৯ অক্টোবর এক শোক বার্তায় লিটন বলেন, হাজী সাইফউদ্দিন একজন সফল বাবা। কারণ তাঁর মেয়ে সালমা ওসমান লিপি জেলা মহিলা সংস্থার সভানেত্রী। এক ছেলে শামীম আমেরিকার একজন বিশিষ্ট ডাক্তার। অপর ছেলে তানভীর আহমেদ টিটু জেলা ক্রীড়া সংস্থার সেক্রেটারীর পাশাপাশি সম্প্রতি ক্রিকেট বোর্ডের পরিচালক নির্বাচিত হয়েছেন, নারায়ণগঞ্জ ক্লাবের সভাপতির পদে রয়েছেন। লিপি ওসমানের স্বামী শামীম ওসমানের কোন বিশেষণ প্রয়োজন হয় না। সবমিলিয়ে একজন সফল ব্যক্তিত্বকে আমরা আজ হারিয়েছি। আমি সৃষ্টিকর্তার কাছে ওনার আত্মার শান্তি কামনা করছি। সেই সঙ্গে পরিবারের লোকজনদের শোক সইয়ে নেওয়ার আশীর্বাদ করছি।

৯ অক্টোবর শনিবার বেলা সাড়ে ১২টায় রাজধানী একটি হাসপাতালে তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। তিনি দীর্ঘদিন ধরে অসুস্থ ছিলেন। মাঝে আমেরিকাতেও চিকিৎসা নিয়েছেন।

বাদ আছর নারায়ণগঞ্জ কেন্দ্রীয় ঈদগাহে প্রথম জানাজা ও পরে বন্দরের লক্ষণখোলায় দ্বিতীয় জানাজা শেষে পারিবারিক কবরস্থানে মায়ের কবরের পাশে তাকে দাফন করা হয়।

আপনার মন্তব্য লিখুন:
newsnarayanganj-video
আজকের সবখবর