নারায়ণগঞ্জের সকল শিক্ষা প্রতিষ্ঠান ঘুরে দাঁড়াবে


সিটি করেসপন্ডেন্ট | প্রকাশিত: ১০:০৯ পিএম, ০২ জানুয়ারি ২০২১, শনিবার
নারায়ণগঞ্জের সকল শিক্ষা প্রতিষ্ঠান ঘুরে দাঁড়াবে

নারায়ণগঞ্জ বিদ্যানিকেতন হাই স্কুলের শিক্ষার্থীদের মাঝে নতুন বছরের বই বিতরণ করা হয়েছে। শনিবার (২ জানুয়ারি) সকালে পশ্চিম দেওভোগের ভূইয়ারবাগে অবস্থিত বিদ্যানিকেতন হাই স্কুলের সকল শ্রেণীর শিক্ষার্থীদের মাঝে এই নতুন বই বিতরণ করা হয়।

এ সময় করোনার প্রাদুর্ভাব থেকে উত্তরণ, শিক্ষার্থীদের মঙ্গল কামনা ও স্কুলের ট্রাস্টি বোর্ডের সিনিয়র সহসভাপতি ও নারায়ণগঞ্জ সাংবাদিক ইউনিয়নের সভাপতি আব্দুস সালামের রোগমুক্তি কামনা করে দোয়া করা হয়।

বাংলাভিশনের নারায়ণগঞ্জ জেলা প্রতিনিধি ও স্কুলের ট্রাস্টি সদস্য আফজাল হোসেন পন্টির সঞ্চালনায় এবং বিদ্যানিকেতন ট্রাস্ট ও বিদ্যানিকেতন হাই স্কুলের সভাপতি কাশেম হুমায়ূনের সভাপতিত্বে ভিডিও কনফারেন্সে প্রধান অতিথি হিসেবে যুক্ত ছিলেন সাবেক কৃষিমন্ত্রী বেগম মতিয়া চৌধুরী। বিশেষ অতিথি হিসেবে যুক্ত ছিলেন নারায়ণগঞ্জ জেলা প্রশাসক জসিম উদ্দিন, স্কুলের ট্রাস্টি সদস্য ও শিক্ষানুরাগী কাশেম জামাল।

বেগম মতিয়া চৌধুরী বিদ্যানিকেতন হাই স্কুলের শিক্ষক-শিক্ষিকাদের প্রশংসা করে তিনি বলেন, স্কুলের প্রতিষ্ঠাকালীন সময় থেকে শুরু করে এখন পর্যন্ত সকলেই সুশৃঙ্খল ও সুষ্ঠুভাবে নিজ দায়িত্ব পালন ও শিক্ষার্থীদের মাঝে শিক্ষাকার্য সম্পাদন করেছে তাই সকলেই প্রশংসার দাবিদার। এই স্কুলের পিছনে স্কুল কমিটি, ট্রাস্টি বোর্ড, শিক্ষক-শিক্ষিকা ও শিক্ষার্থীদের পাশাপাশি এলাকাবাসীরও অনেক অবদান রয়েছে বলেই স্কুলটি আজ এতদূর আসতে পেরেছে।

জেলা প্রশাসক জসিম উদ্দিন বলেন, বেগম মতিয়া চৌধুরী প্রগতিশীল রাজনৈতিক দল তথা মুক্তিযুদ্ধের স্বপক্ষের শক্তিকে টিকিয়ে রাখবার জন্য সবকিছুই করেছেন। বিদ্যানিকেতন স্কুলসহ নারায়ণগঞ্জের সকল শিক্ষা প্রতিষ্ঠান স্বগৌরবে করোনা মোকাবেলা করে ঘুরে দাঁড়াবে।

আরও উপস্থিত ছিলেন বিদ্যানিকেতন স্কুলের প্রধান শিক্ষক উত্তম কুমার সাহা, ট্রাষ্টি সদস্য মোয়াজ্জেম হোসেন সোহেল, মো. হোসেন বেপারী, সুমিত সাহা, স্কুলের শিফট ইনচার্জ সালমা আক্তার, হাবিবা সুলতানা প্রমুখ।

আপনার মন্তব্য লিখুন:
newsnarayanganj-video
আজকের সবখবর