আইডিয়াল স্কুলে ভর্তি করতে তদবির করেছি


সিটি করেসপন্ডেন্ট | প্রকাশিত: ০৭:২২ পিএম, ১৩ জানুয়ারি ২০২১, বুধবার
আইডিয়াল স্কুলে ভর্তি করতে তদবির করেছি

ফতুল্লা থানা আওয়ামীলীগের সভাপতি ও কাশিপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ¦ এম সাইফউল্লাহ বাদল বলেছেন, এতো সুন্দর পরিবেশে একটি স্কুল প্রতিষ্ঠা হয়েছে তা দেখে খুব মুগ্ধ হয়ে গেছি। প্রতিটি স্কুলগুলো যদি এমন সুন্দর পরিবেশ করা হয় তাহলে স্কুলের শিক্ষার্থীরাও সুন্দরভাবে লেখাপড়া করতে পারবে। সুন্দর পরিবেশে সব কিছুই সুন্দর হয়। আর স্কুলের সুন্দর পরিবেশের পাশাপাশি যেন স্কুলের পরিচালন সহ স্কুলের শিক্ষকদের মন যেন সুন্দর হয়। তাহলে স্কুলের লেখাপড়ার মান বৃদ্ধি পাবে বলে আমি বিশ্বাস করি।

বুধবার (১৩ জানুয়ারী) বিকেলে ফতুল্লার কাশিপুর সরদারপাড়াস্থ কাশিপুর আইডিয়াল স্কুল উদ্বোধন ও সরকারী পাঠ্যপুস্তক বিতরণ কার্যক্রম অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে সাইফউল্লাহ বাদল এসব কথা বলেন।

তিনি আরও বলেন, নারায়ণগঞ্জের আইডিয়াল স্কুলের একটি সুনাম রয়েছে। সেই স্কুলের ভর্তি করানোর জন্য অনেকে আমার আছে তদ্বির নিয়ে। আমি তদ্বির করে ভর্তি করার ব্যবস্থা করে দেই এবং দিয়েছি। তাই আমি চাই নারায়ণগঞ্জের আইডিয়াল স্কুলের মত কাশিপুরের আইডিয়াল স্কুলের নাম যেন সর্বত্র ছড়িয়ে পড়ে। আর আমরা যেন নারায়ণগঞ্জের স্কুলের মত কাশিপুর আইডিয়াল স্কুলে ভর্তি করানোর জন্য পরিচালকদের সুপারিশ করি। এছাড়া আমি বিশ্বাস করি এই স্কুলের শুরুটা যেহেতু অনেক সুন্দর ভবিষ্যতে অনেক সুন্দর পরিবেশে স্কুলটি পরিচালিত হবে।

প্রিন্সিপাল ফারহানা ইসলামের সভাপতিত্বে স্কুলের প্রতিষ্ঠাতা এসএম খলিলুর রহমান টিপুর পরিচালনায় বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন ফতুল্লা থানা আওয়ামীলীগের সহ-সভাপতি ও দেওভোগ হাজী উজির আলী স্কুলের অভিভাবক সদস্য আশরাফুল আলম, যুগ্ম সম্পাদক মোমেন শিকদার, কাশিপুর আদর্শ বালিকা বিদ্যালয়ের প্রধান শিক্ষক বাবু কৃষ্ণ সাহা, কাশিপুর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আইয়ুব আলী, সাধারণ সম্পাদক এমএ সাত্তার, নারায়ণগঞ্জ কলেজের সমাজ কর্ম বিভাগের প্রধান মাহমুদা খাতুন মুন্নী প্রমুখ।

উপস্থিত ছিলেন কাশিপুর ক্লাবের সভাপতি গোলাম হায়দার, ফতুল্লা থানা আওয়ামীলীগের সহ-প্রচার ও প্রকাশনা সম্পাদক রেহান শরীফ বিন্দু, কাশিপুর ইউনিয়ন পরিষদের সদস্য মেজবাউল পলাশ, স্কুলের প্রতিষ্ঠাতা গোলাম হাফিজ, কাশিপুর ইউনিয়ন আওয়ামীলীগের শিক্ষা বিষয়ক সম্পাদক আতাউর রহমান আতা, স্কুলের শিক্ষিকা নাবিলা জেসমিন, আরাফাতুননেছা, মঈননীনা আজমেরী, সীমা আক্তার, দেবাশীষ দত্ত সহ স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গ।

আপনার মন্তব্য লিখুন:
newsnarayanganj-video
আজকের সবখবর