শিক্ষা প্রতিষ্ঠান খোলার পূর্বে স্বাস্থ্য সুরক্ষা নিশ্চিত করতে হবে


বন্দর করেসপনডেন্ট | প্রকাশিত: ০৯:১১ পিএম, ২৮ ফেব্রুয়ারি ২০২১, রবিবার
শিক্ষা প্রতিষ্ঠান খোলার পূর্বে স্বাস্থ্য সুরক্ষা নিশ্চিত করতে হবে

বন্দর ইসলামিয়া ফাজিল মাদরাসার অধ্যক্ষ নুরুল হক’র স্বরচিত গ্রন্থ “কাশফুল মুবহাম” এর মোড়ক উন্মোচন, আলোচনা সভা ও বিদায় সবংর্ধনা অনুষ্ঠিত হয়েছে।

রবিবার ২৮ ফেব্রুয়ারী সকাল ১১টায় বন্দর শাহীমসজিদস্থ ইসলামিয়া ফাজিল মাদরাসার ৩য় তলা হলরুমে এ সভা অনুষ্ঠিত হয়।

সংবর্ধনানুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বন্দর উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার আরিফুর রহমান।

তিনি আরো বলেন, করোনা সংক্রমনের কারণে শিক্ষা প্রতিষ্ঠান বন্ধ থাকায় শিক্ষার্থীদের অনেক ক্ষতি সাধিত হয়েছে। আমরা শিক্ষা প্রতিষ্ঠান খুলে দেয়ার জন্য পরামর্শ দিয়েছি। তবে শিক্ষা প্রতিষ্ঠান খোলার পূর্বে নিশ্চিত করতে হবে স্বাস্থ্য সুরক্ষার বিষয়টি। অবশ্যই মাস্ক বাধ্যতামূলক করতে হবে। যদি এর কোন ব্যতয় ঘটে কিংবা কোন ক্ষতি হয় তাহলে এর পুরো দায়-দায়িত্ব ওই শিক্ষা প্রতিষ্ঠানের প্রধান ও কর্তৃপক্ষকে বহন করতে হবে। পাশাপাশি মাধ্যমিক শিক্ষা অফিস, উপজেলা নির্বাহী অফিসার এবং উপজেলা পরিষদকেও সরকারের কাছে জবাবদিহিতা করতে হবে। তাই আমি আপনাদের কাছে বিনীত অনুরোধ করছি শিক্ষা প্রতিষ্ঠান খোলার আগে স্বাস্থ্য সুরক্ষার পরিবেশ তৈরী করে শিক্ষা প্রতিষ্ঠান খুলবেন।

বন্দর ইসলামিয়া ফাজিল মাদ্রাসার গভর্নিং বডির সভাপতি তথা থানা ছাত্রলীগ সভাপতি নাজমুল হাসান আরিফের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নাসিক ২১নং ওয়ার্ড কাউন্সিলর হান্নান সরকার, সিকদার আব্দুল মালেক উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুল হালিম, নূর মোহাম্মদ ব্যাংকার, গভর্নিংবডির সতদস্য সামসুল হুদা,বন্দর বাবরী জামে মসজিদের সভাপতি নজরুল ইসলাম, বন্দর ইসলামিয়া ফাজিল মাদরাসার ভাইস প্রিন্সিপাল শহিদুল্লাহ মিয়া প্রমুখ।

আপনার মন্তব্য লিখুন:
newsnarayanganj-video
আজকের সবখবর