স্কুলছাত্র আরাফাত হত্যাকারীদের ফাঁসির দাবিতে মানববন্ধন


সিটি করেসপন্ডেন্ট | প্রকাশিত: ১১:০৭ পিএম, ০৩ এপ্রিল ২০২১, শনিবার
স্কুলছাত্র আরাফাত হত্যাকারীদের ফাঁসির দাবিতে মানববন্ধন

বন্দরে স্কুলছাত্র আরাফাত রহমানের হত্যাকারিদের রিপনের ফাঁসি দাবিতে মানববন্ধন করেছে স্থানীয় এলাকাবাসী।

৩ এপ্রিল শনিবার দুপুরে ঢাকা-চট্রগ্রাম মহাসড়কের মদনপুর বাসস্ট্যান্ড এলাকায় এ মানববন্ধন কর্মসূচী পালন করা হয়।

মানববন্ধনে বক্তব্য রাখেন লাউসার কেন্দ্রীয় জামে মসজিদ কমিটির সভাপতি গোলাম মোস্তফা, সাধারণ সম্পাদক আতাউর রহমান, ব্যবসায়ী আবুল কালাম, এবায়েদউল্লাহ, আব্দুল বাছেদ, মদনপুর ইউনিয়ন ৬নং ওয়ার্ড আওয়ামীলীগের সাধারণ সম্পাদক কবির হোসেন, যুবলীগ নেতা পিয়ার আলী, মুসলিম, শুক্কুর আলী, যুবলীগ নেতা ছগির আহম্মেদ, যুবলীগ নেতা আরিফ ও সুজন প্রমুখ।

মানববন্ধনে ইউনিয়নবাসী হুশিয়ারি উচ্চারণ করে বলেন, মানববন্ধনের মাধ্যমে খুনী পরিবারকে লাউসার এলাকায় অবাঞ্ছিত ঘোষণা করা হল। স্কুল ছাত্র আরাফাত হত্যাকান্ডের পর থেকে ধামগড় ফাঁড়ির পুলিশ আসামির পক্ষে অবস্থান নিয়ে বাদীর পরিবারকে মিথ্যা মামলায় হয়রানি করে যাচ্ছে। পুলিশের এ আচরণের জন্য আমরা এর নিন্দা ও খুব প্রকাশ করছি।

উল্লেখ্য, ২০২০ সালে ১৫ ডিসেম্বর রাতে বন্দর উপজেলার মদনপুর ইউনিয়ন পরিষদের ৬নং ওয়ার্ডের সাবেক সদস্য লাউসার গ্রামের রফিকুল ইসলাম মনা মেম্বারের ছোট ছেলে স্কুলছাত্র আরাফাত রহমানকে একই গ্রামের গ্রামের ইসলাম মিয়ার ছেলে রিপন অপরহণ করে নিয়ে ইট দিয়ে মাথা থেঁতলে হত্যা করে পাশ্ববর্তী পুকুরে লাশ ফেলে দেয়। হত্যাকান্ডের দুই দিন পর ১৭ ডিসেম্বর সকালে পুকুর থেকে ভাসমান লাশ উদ্ধার করে পুলিশ। এ হত্যাকান্ডের ঘটনায় নিহত শিশু আরাফাতের মা রিনজু আক্তার বাদি হয়ে ঘাতক রিপনকে আসামি বন্দর থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। পরে আসামি রিপন আদালতে আত্মসমর্পন করে।

আপনার মন্তব্য লিখুন:
newsnarayanganj-video
আজকের সবখবর