চাকরিচ্যুতের পর মাদ্রাসা শিক্ষকের আত্মহনন


রূপগঞ্জ করেসপনডেন্ট | প্রকাশিত: ০৬:১৭ পিএম, ২৪ এপ্রিল ২০২১, শনিবার
চাকরিচ্যুতের পর মাদ্রাসা শিক্ষকের আত্মহনন

নারায়ণগঞ্জের রূপগঞ্জে আব্দুর রহমান (৩০) নামে এতিমখানার শিক্ষককে চাকরিচ্যুত করায় তিনি বিষপানে আত্মহত্যা করেছেন।

২৪ এপ্রিল শনিবার ভোররাতে উপজেলার ভোলাব ইউনিয়নের চারিতালুক দারুল হুদা আলিম মাদ্রাসা ও শিশু সনদ এতিমখানায় ঘটে এই ঘটনা।

স্থানীয়রা জানায়, ৪ বছর ধরে কিশোরগঞ্জের নিকলী থানাধীন দৌলপুর এলাকার ইব্রাহীম মিয়ার ছেলে আব্দুর রহমান চারিতালুক দারুল হুদা আলিম মাদ্রাসা ও শিশু সনদ এতিমখানায় শিক্ষক হিসেবে কর্মরত ছিলেন। শুক্রবার উক্ত মাদ্রাসার প্রিন্সিপাল মাওলানা ইকবাল হাসান শিক্ষকতা থেকে আব্দুর রহমানকে বহিস্কার করে ও তার সকলা পাওনাদী পরিশোধ করে শনিবার সকালে মাদ্রাসা থেকে চলে যাওয়ার জন্য নির্দেশ করে।

সহ্য করতে না পেরে শনিবার ভোররাতে মাদ্রাসা প্রাঙ্গনে বিষপান করে। গুরুতর আহত অবস্থায় মাদ্রাসার অন্য শিক্ষক ও স্থানীয়রা তাকে উদ্ধার করে রূপগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত বলে ঘোষনা দেয়।

প্রিন্সিপাল মাওলানা ইকবাল হাসান বলেন, শুক্রবার শিক্ষক আব্দুর রহমান মাদ্রাসার ম্যানেজিং কমিটি ও আমার কাছে বাড়ীতে যাবে বলে ছুটি চাইলে তাকে তার সকল পাওনাদী পরিশোধ করে ছুটি দেয়া হয়। কিন্তু ভোররাতে জানতে পারি তিনি বিষপান করেছে। আমরা হাসপাতালে নেয়ার পথে তিনি মৃত্যুবরণ করে। কয়েকমাস আগে শিক্ষক আব্দুর রহমান বিয়ে করেন। তার স্ত্রীর সাথে নাকি তার সম্পর্ক ভাল না। সেজন্য হয়তো সেই কষ্টে তিনি আত্মহত্যা করেছেন।

আপনার মন্তব্য লিখুন:
newsnarayanganj-video
আজকের সবখবর