বন্দরে কলেজ ছাত্র আমিনুল জখম


বন্দর করেসপনডেন্ট | প্রকাশিত: ০৭:৩০ পিএম, ০২ মে ২০২১, রবিবার
বন্দরে কলেজ ছাত্র আমিনুল জখম

বন্দরে জায়গা সংক্রান্ত বিরোধের জের ধরে সন্ত্রাসী হামলায় কলেজ ছাত্র আমিনুল হোসেন আশিক (২৭) রক্তাক্ত জখম হওয়ার অভিযোগ পাওয়া গেছে। ওই সময় হামলাকারিরা বসত ঘরে প্রবেশ করে বাড়ীঘর ভাঙচুর চালিয়ে নগদ ২ লাখ টাকা ও ১টি গলার চেইন ছিনিয়ে পালিয়ে যায়।

২ মে রোববার বেলা সাড়ে ১১টায় বন্দর থানার মদনগঞ্জস্থ লক্ষারচর দক্ষিনপাড়া এলাকায় এ সংঘর্ষের ঘটনাটি ঘটে। এ ব্যাপারে আহত কলেজ ছাত্রের মা আনোয়ারা চৌধুরী বাদী হয়ে ঘটনার ওই দিন দুপুরে ৫ জনের নাম উল্লেখ করে বন্দর থানায় লিখিত অভিযোগ দায়ের করেছে।

জানা গেছে, বন্দর থানার মদনগঞ্জ লক্ষারচর দক্ষিনপাড়া এলাকার আনোয়ার হোসেন মিয়ার ছেলে ঢাকা টিএন্ডটি কলেজের ছাত্র আমিনুল হোসেন আশিকদের সাথে একই এলাকার মৃত সাহাবুদ্দিন মিয়ার ছেলে গনী সাথে বাড়ী জায়গা নিয়ে দীর্ঘদিন ধরে বিরোধ চলছিল। এর জের ধরে রোববার বেলা সাড়ে ১১টায় প্রতিপক্ষ সন্ত্রাসী গনী তার মা ওয়াহেদা সুলতানা একই এলাকার মৃত বোরহান মিয়ার ছেলে ইকবাল, আশাবুদ্দিন মিয়ার ছেলে রাসেল ও মৃত ফকির চাঁন মিয়ার ছেলে দুলু ধারালো অস্ত্রসস্ত্র নিয়ে কলেজ ছাত্র আশিকের বাড়ীতে অর্তকিত হামলা চালায়। ওই সময় হামলাকারিরা কলেজ ছাত্র আশিককে কুপিয়ে তার ঘরে রক্ষিত নগদ ২ লাখ টাকা ও ১টি এক ভরি ওজনের গলার চেইন ছিনিয়ে নেয়। পরে এলাকাবাসী আহত কলেজ ছাত্রকে জখম অবস্থায় উদ্ধার করে নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালে প্রেরণ করেছে।

আপনার মন্তব্য লিখুন:
newsnarayanganj-video
আজকের সবখবর