শিক্ষাপ্রতিষ্ঠান খুলে দেওয়ার দাবিতে মানববন্ধন


সিটি করেসপন্ডেন্ট | প্রকাশিত: ০৯:০৯ পিএম, ১০ জুন ২০২১, বৃহস্পতিবার
শিক্ষাপ্রতিষ্ঠান খুলে দেওয়ার দাবিতে মানববন্ধন

যথাযথ সুরক্ষা নিশ্চিত পূর্বক সকল শিক্ষাপ্রতিষ্ঠান খুলে দেওয়ার দাবিতে মানববন্ধন কর্মসূচী পালন করা হয়েছে। ১০ জুন বৃহস্পতিবার বিকাল ৫টায় ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন সিদ্ধিরগঞ্জ থানা শাখার উদ্যোগে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের সিদ্ধিরগঞ্জের শিমরাইল মোড় ডাচ বাংলা ব্যাংক চত্বর এলাকায় মানববন্ধন কর্মসূচী পালন করা হয়।

বক্তারা বলেন, করোনার অজুহাতে দীর্ঘ ৪৫০ দিন যাবত বন্ধ থাকা ভঙ্গুর এই শিক্ষাব্যবস্থা, যার প্রাথমিক থেকে উচ্চ শিক্ষা স্তর পর্যন্ত দেশের প্রায় সাড়ে ৪ কোটি শিক্ষার্থী অনিশ্চয়তায় দিন কাটাচ্ছে। শুধু তাই নয় শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধ থাকায় ২০ শতাংশ শিক্ষার্থী পড়াশোনা ছেড়ে কাজে জড়িয়ে পড়ছে। গণপরিবহন, অফিস-আদালত, কারখানা গার্মেন্টস, হোটেল রেস্তোরাঁ কি খোলা নেই বাংলাদেশে! করোনার কি খাবার, পোশাক আর পরিবহন এর প্রয়োজন পড়ে না? করোনা কি শুধু শিক্ষিত হতে চায়! । শিক্ষা জাতির মেরুদন্ড, কিন্তু শিক্ষা যদি হয় অটোপাস তবে জাতি হবে মেধাশূন্য।ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন সিদ্ধিরগঞ্জ থানা শাখার সভাপতি এইচ এম শাহীন আদনানের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইসলামী আন্দোলন বাংলাদেশ নারায়ণগঞ্জ মহানগরের সেক্রেটারি মুহাম্মদ সুলতান মাহমুদ, প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন ইশা ছাত্র আন্দোলন নারায়ণগঞ্জ মহানগরের সাধারণ সম্পাদক মুহাম্মদ মিরাজুল ইসলাম।

সংগঠনের সাধারণ সম্পাদক মুহাম্মদ খালেদ সাইফুল্লাহ সানভীরের সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইসলামী আন্দোলন বাংলাদেশ সিদ্ধিরগঞ্জ থানার সভাপতি মুহাম্মদ বিল্লাল হোসেন।

এছাড়াও মানববন্ধনে আরো উপস্থিত ছিলেন ইসলামী আন্দোলন বাংলাদেশ সিদ্ধিরগঞ্জ থানার সেক্রেটারি মুহাম্মদ আব্দুল্লাহ আল ফারুক, ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন সিদ্ধিরগঞ্জ থানা শাখার সহ-সভাপতি মুহাম্মদ হাসিম আমলা, সাংগঠনিক সম্পাদক মুহাম্মাদ ফজলুল করিম, দাওয়াহ ও প্রশিক্ষণ সম্পাদক মুহাম্মদ আমির হামজা, তথ্য গবেষণা ও প্রচার সম্পাদক যুবায়ের মাদানি, প্রকাশনা ও দফতর সম্পাদক মুহাম্মদ আব্দুল মান্নান তালুকদার, অর্থ ও কল্যাণ সম্পাদক মুহাম্মদ আবরারুল করিমসহ থানা ও ওয়ার্ড শাখার অনান্য নেতৃবৃন্দ।

আপনার মন্তব্য লিখুন:
newsnarayanganj-video
আজকের সবখবর