দ্রুত শিক্ষা প্রতিষ্ঠান খুলে দেওয়ার দাবী


প্রেস বিজ্ঞপ্তি | প্রকাশিত: ০৯:২৫ পিএম, ২৭ আগস্ট ২০২১, শুক্রবার
দ্রুত শিক্ষা প্রতিষ্ঠান খুলে দেওয়ার দাবী

২৭ আগস্ট শুক্রবার ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলনের এর ৩০ তম প্রতিষ্ঠাবার্ষিকী নারায়নগঞ্জ মহানগর শাখার সভাপতি এম. শফিকুল ইসলাম এর সভাপতিত্ব ও সাধারণ সম্পাদক এইচ.এম. মিরাজুল ইসলাম এর সঞ্চালনায় সাবেক দায়িত্বশীলদের নিয়ে মতবিনিময় ও আলোচনা সভা-২০২১ অনুষ্ঠিত হয়।

উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন এর সেক্রেটারী জেনারেল শেখ মুহাম্মদ আল-আমিন, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইসলামী আন্দোলন বাংলাদেশ নারায়ণগঞ্জ মহানগরের সভাপতি মুহাম্মদ নূর হোসেন।

প্রধান অতিথি বলেন, ইশা ছাত্র আন্দোলন প্রতিষ্ঠা হয়েছিল দুর্নীতিগ্রস্ত, ঘুনে ধরা সমাজব্যবস্থাকে দূর করে একটি আদর্শবান, কল্যাণকর রাষ্ট্র প্রতিষ্ঠায় অগ্রনী ভূমিকা পালন করার জন্য একঝাঁক একনিষ্ঠ নেতৃত্ব গড়ে তুলতে। আর সেই ইনসাফভিত্তিক, আদর্শবান, নৈতিকতায় সমৃদ্ধ কল্যাণকর রাষ্ট্র প্রতিষ্ঠার জন্য প্রয়োজন আদর্শবান ছাত্র সমাজ। যারা ভবিষ্যতে জাতিকে নেতৃত্ব দিবে। কিন্তু বর্তমানে দীর্ঘ সময়ে শিক্ষা প্রতিষ্ঠান বন্ধ থাকায় ছাত্ররা তাদের মূল লক্ষ্য থেকে দূরে সরে যাচ্ছে। বার বার বিভিন্ন আন্দোলন এর মাধ্যমে দাবি-দাওয়া জানালেও সরকার এতে কোন কর্নপাত করছেনা, যা সত্যি দুঃখজনক।

এছাড়াও উক্ত অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন নারায়ণগঞ্জ মহানগর শাখার সহ-সভাপতি মুহা মেহেদী হাসান, সাংগঠনিক সম্পাদক মুহাম্মদ ওমর ফারুক, দাওয়াহ ও প্রশিক্ষণ সম্পাদক শেখ মুহাম্মাদ ইকবাল হুসাইন , তথ্য গবেশনা ও প্রচার সম্পাদক এইচ, এম শাহীন আদনান, প্রকাশনা ও দফতর সম্পাদক মুহাম্মাদ শরীফ হুসাইন, অর্থ ও কল্যাণ সম্পাদক মুহাম্মাদ তারেক হাসান, বিশ্ববিদ্যালয় সম্পাদক আব্দুর রাজ্জাক, কওমী মাদ্রাসা সম্পাদক মুহাম্মাদ আবুল হাশেম, আলিয়া মাদ্রাসা সম্পাদক এম এম জাহিদুল ইসলাম, স্কুল ও কলেজ সম্পাদক মুহাম্মাদ মিজানুর রহমান, সাহিত্য ও সংস্কৃতি সম্পাদক মুহাম্মাদ ইফতি আলম,সদস্য-১ মুহাম্মাদ মাহবুবুর রহমান ও সদস্য-২ মুহাম্মাদ খালেদ সাইফুল্লাহ সানভীর ।

আপনার মন্তব্য লিখুন:
newsnarayanganj-video
আজকের সবখবর