বিদ্যালয় নিরাপত্তা পরিকল্পনা বাস্তবায়নে সমন্বিত উদ্যোগ প্রয়োজন


প্রেস বিজ্ঞপ্তি | প্রকাশিত: ১০:৪৪ পিএম, ২৯ আগস্ট ২০২১, রবিবার
বিদ্যালয় নিরাপত্তা পরিকল্পনা বাস্তবায়নে সমন্বিত উদ্যোগ প্রয়োজন

২৯ আগস্ট রবিবার সকাল ১০টায় আলী আহাম্মদ চুনকা পাঠাগার ও মিলনায়তনে নারায়ণগঞ্জে বিদ্যালয় নিরাপত্তা পরিকল্পনা শেয়ারিং ও নগর ভিত্তিক দুর্যোগ সহনশীলতা বৃদ্ধি প্রকল্পের সমাপনী কর্মশালা অনুষ্ঠিত হয়।

সভায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন অহীন্দ্র কুমার মন্ডল, জেলা প্রাথমিক শিক্ষা অফিসার। সভাপতিত্ব করেন মোঃ শরিফুল ইসলাম, জেলা শিক্ষা অফিসার, নারায়ণগঞ্জ। এসময় প্রকল্পের আওতায় ৩টি সরকারী প্রাথমিক বিদ্যালয় ও ৩টি উচ্চ বিদ্যালয়ের বিদ্যালয় ভিত্তিক নিরাপত্তা পরিকল্পনা সংশ্লিষ্ট শিক্ষা বিভাগের প্রতিনিধিদের কাছে হস্তান্তর করা হয়।

প্রধান অতিথি অহীন্দ্র কুমার মন্ডল বলেন, প্রকল্পের সহায়তায় বিদ্যালয় পর্যায়ের প্রণয়নকৃত বিদ্যালয় নিরাপত্তা পরিকল্পনা বাস্তবায়নে সকলের সমন্বিত উদ্যোগের প্রয়োজন। এক্ষেত্রে অগ্রাধিকাক্রমে স্ব স্ব বিদ্যালয়ের ঝুঁকি সমূহ নিরসনে আমাদের শিক্ষা বিভাগের পক্ষ থেকে কার্যকরী সহযোগিতা অব্যাহত থাকবে।

কর্মশালায় উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের নগর পরিকল্পনাবিদ মোঃ মঈনুল ইসলাম, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার সদর, নারায়ণগঞ্জ, উপজেলা শিক্ষা অফিসার নারায়ণগঞ্জ, সহকারী উপজেলা শিক্ষা অফিসারবৃন্দ, প্রকল্পভুক্ত বিদ্যালয় সমূহের গভর্নিং বডি ও এসএমসি সভাপতি ও প্রতিনিধিবৃন্দ, অধ্যক্ষ ও প্রধান শিক্ষকবৃন্দ, সহকারী শিক্ষক ও অভিভাবক সদস্যবৃন্দ সহ সিপিডি ও সেভ দ্য চিলড্রেন এর কর্মকর্তাবৃন্দ।

কর্মশালায় বিদ্যালয় নিরাপত্তা পরিকল্পনা ও প্রকল্প বিষয়ক উপস্থাপনা ও বিস্তারিত আলোচনা অনুষ্ঠিত হয়।

আপনার মন্তব্য লিখুন:
newsnarayanganj-video
আজকের সবখবর