কুতুবআইল মডেল প্রাথমিক বিদ্যালয় পরিদর্শনে ইউএনও


সিটি করেসপন্ডেন্ট | প্রকাশিত: ০৮:৩৮ পিএম, ১২ সেপ্টেম্বর ২০২১, রবিবার
কুতুবআইল মডেল প্রাথমিক বিদ্যালয় পরিদর্শনে ইউএনও

নারায়ণগঞ্জ সদর উপজেলার ফতুল্লার শিবু মার্কেটস্থ কুতুবআইল মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয় পরিদর্শন করেন সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা আরিফা জহুরা।

রোববার (১২ সেপ্টেম্বর) সকালে স্কুলটি পরিদর্শন করেন সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা আরিফা জহুরা। এসময় তিনি ক্ষুদে শিক্ষার্থীদের কেক কেটে ও চকলেট বিতরণের মধ্যদিয়ে বরণ করে নেন।

সদর ইউএনও আরিফা জহুরা শিক্ষার্থীদের উদ্দেশ্য বলেন, করোনার কারনে তোমরা ১৮ মাস পরে বিদ্যালয়ে ফিরে এসেছো। সরকারের নির্দেশিত স্বাস্থ্যবিধি মেনে চলবে। ঘরে ও বিদ্যালয়ে সব সময় মাস্ক পরতে হবে, হ্যান্ড স্যানিটাইজার ও সামাজিক দূরত্ব মেনে চলতে হবে।

এ সময় উপস্থিত ছিলেন জেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা অহিন্দ্র কুমার মন্ডল, সদর উপজেলা সহকারি শিক্ষা কর্মকর্তা মো. মনির হোসেন, উপজেলা সহকারি শিক্ষা কর্মকর্তা মুক্তা বেগম ও অত্র বিদ্যালয়ের প্রধান শিক্ষক মরিয়ম খাতুনসহ বিদ্যালয়ের সকল শিক্ষকগণ।

উল্লেখ্য রোববার থেকে চালু হয়েছে প্রাথমিক, মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক পর্যায়ের সকল শিক্ষা প্রতিষ্ঠানে শেণীকক্ষে পাঠদান। করোনা পরিস্থিতির কারণে দীর্ঘ ১৮ মাস বন্ধ থাকার পর আবারও প্রাণচাঞ্চল্য ফিরে পেয়েছে শিক্ষা প্রতিষ্ঠানগুলো। আনন্দমূখর পরিবেশে শিক্ষার্থীরা তাদের প্রিয় বিদ্যালয়ে প্রবেশ করতে দেখা গেছে। দীর্ঘদিন পর শিক্ষা প্রতিষ্ঠানে পাঠদান কার্যক্রম শুরু হওয়ায় নানা আয়োজন করে শিক্ষা প্রতিষ্ঠানগুলি। শিক্ষকগণ শিক্ষার্থীদের আনুষ্ঠানিকভাবে বরণ করতে নানা রকম ব্যবস্থা নেন। বিদ্যালয়ের মূল ফটকে প্রবেশের সময় প্রতিটি শিক্ষার্থীর তাপমাত্রা নির্ণয় ও হ্যান্ড স্যানিটাইজার দেয়া হয়।

আপনার মন্তব্য লিখুন:
newsnarayanganj-video
আজকের সবখবর