বিদ্যানিকেতনে বঙ্গবন্ধু ও মুক্তিযুদ্ধ কর্ণার উদ্বোধন


সিটি করেসপন্ডেন্ট | প্রকাশিত: ১১:৩৯ পিএম, ০২ অক্টোবর ২০২১, শনিবার
বিদ্যানিকেতনে বঙ্গবন্ধু ও মুক্তিযুদ্ধ কর্ণার উদ্বোধন

পদ্মা ব্যাংকের চেয়ারম্যান ও কানাডিয়ান ইউনিভার্সিটি অব বাংলাদেশ এর চেয়ারম্যান ড. চৌধুরী নাফিজ সারাফাত বলেন, যতদিন বাংলাদেশ থাকবে ততদিন বঙ্গবন্ধুর নাম মুছে ফেলা যাবে না। বাংলাদেশের অস্তিত্বের সাথে বঙ্গবন্ধু জড়িত। বঙ্গবন্ধুকে হত্যার মধ্য দিয়ে ঘাতকেরা ভেবেছিল তাঁর আদর্শ, চিন্তা-চেতনা মুছে ফেলবে। কিন্তু তার কন্যা শেখ হাসিনা বঙ্গবন্ধুর অসমাপ্ত কাজ সমাপ্ত করে আজকে বিশ্বের অন্যতম নেত্রী হিসেবে পরিচিতি লাভ করেছে। বাংলাদেশ আজ এগিয়ে যাচ্ছে। মাথাপিছু আয় বেড়েছে। আগামী এক বছরের মধ্যে পদ্মা সেতু এবং মেট্রো রেল আমাদের ব্যবহারের জন্যে উপযোগী হয়ে উঠবে।

তিনি বর্তমান প্রজন্মকে বঙ্গবন্ধু এবং মুক্তিযুদ্ধের বই পড়ার আহবান জানিয়ে বলেন, বাংলাদেশকে জানতে হলে বঙ্গবন্ধুকে জানতে হবে।

২ অক্টোবর শনিবার বিকেলে নারায়ণগঞ্জের পশ্চিম দেওভোগে বিদ্যানিকেতন হাই স্কুলের আবদুল হাই পাঠাগারে “বঙ্গবন্ধু ও মুক্তিযুদ্ধ কর্ণার” এর উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে একথা বলেন। উপস্থিত ছিলেন বিদ্যানিকেতন হাই স্কুল পরিচালনা পরিষদের চেয়ারম্যান ও দৈনিক সংবাদের ব্যবস্থাপনা সম্পাদক কাশেম হুমায়ূন, ভাইস-চেয়ারম্যান আবদুস সালাম, ট্রাস্টি কোষাধ্যক্ষ কৃষ্ণধন সাহা, ট্রাস্টি সদস্য মোঃ মোয়াজ্জেম হোসেন সোহেল, আফজাল হোসেন পন্টি, মোঃ জাকির হোসেন এবং প্রধান শিক্ষক উত্তম কুমার সাহা। পরে বিদ্যানিকেতন শিক্ষক-শিক্ষার্থীদের পরিবেশনায় সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

আপনার মন্তব্য লিখুন:
newsnarayanganj-video
আজকের সবখবর