রঙ বাংলাদেশে মডেল বন্দরের ইউএনও শুক্লা


সিটি করেসপন্ডেন্ট | প্রকাশিত: ০৮:২২ পিএম, ০৩ মার্চ ২০২১, বুধবার
রঙ বাংলাদেশে মডেল বন্দরের ইউএনও শুক্লা

আন্তর্জাতিক নারী দিবস বিশ্বব্যাপী বিভিন্ন অঞ্চলে নারীদের প্রতি শ্রদ্ধা, কাজের প্রশংসা এবং ভালোবাসা প্রকাশ করে তাদের অর্থনৈতিক, রাজনৈতিক ও সামাজিক সাফল্য অর্জনের উৎসব হিসেবেই পালন করা হয়।

নারী-পুরুষে মূলত: ভেদাভেদ না থাকলেও নারীত্বের মহিমা উদযাপনে ৮ মার্চ বিশ্বজুড়ে পালিত হয় নারী দিবস। রঙ বাংলাদেশও নারীর প্রতি শ্রদ্ধা জানাতে চায় তাদের সৃজনে, তাদের আয়োজনে। স্মরণ করতে চায় নারীর অবদান বিনম্র শ্রদ্ধায়। সেজন্য এই দিবস উপলক্ষ্যে ১-৮ মার্চ-২০২১) অনলাইনে থাকছে ৪০% পর্যন্ত বিশেষ মূল্যছাড় । রঙ বাংলাদেশ ফেসবুক পেজ থেকে বাছাইকৃত পণ্য কিনলেই এই বিশেষ ছাড় উপভোগ করতে পারবেন।

রঙ বাংলাদেশ –এর প্রতিটি আউটলেটে নারীর নিয়মিত আয়োজনের মধ্যে রয়েছে শাড়ি, সালোয়ার-কামিজ-ওড়না, সিঙ্গল কামিজ, সিঙ্গেল ওড়না, ফতুয়া, কুর্তি, ব্লাউজ, গহনা, মগ ,উপহার সামগ্রী।

দাম: মেয়েদের সংগ্রহ: শাড়ী-১৪৫০-৩,০৫০/=, থ্রীপিস-২,৪০০-৩,০০০/=, সিঙ্গেল কামিজ- ১২৫০-২,০০০/=, আনষ্টিচ-১,২৫০-২,৫০০/=, সিঙ্গেল ওড়না-৫৫০-৮৫০/=, ব্লাউজ- ২২০-৭৫০/=।

মগ ২৯০-৩৫০/=, পার্স ২০০-১,২০০/=, শোপিস ২৫০-৯৫০/= ,গহনা ১০০-১,৫০০/= টাকায় পাওয়া যাবে।

তাহলে এখনই খোঁজ করুন আপনার পছন্দের পোশাক। রঙ বাংলাদেশ-এর পোশাকে আর মেতে উঠুন নারীত্বের উদযাপনে। রঙ বাংলাদেশ-এর ঢাকা ও ঢাকার বাইরের যে কোন আউটলেটেই পাবেন চমৎকার এই নারী দিবস সংগ্রহ। তাই আজই কিনুন নিজের এবং প্রিয়জনের জন্য নারী দিবস এর পোশাক-হোক সে প্রেমিকা, স্ত্রী , মা , কন্যা বা অন্য কোন আপনজন।

আছে হোম ডেলিভারীর সুবিধা। সঙ্গে নেওয়া হয়েছে স্বাস্থ্য সচেতনার সকল ব্যবস্থা, অর্ডার করা `রঙ বাংলাদেশ` এর পণ্য সম্পূর্ণ সুরক্ষায় পৌছে যাবে আপনার ঘরে। যেকোন প্রয়োজনে ফোন করুন ০১৭৭৭৭৪৪৩৪৪ নাম্বারে

আপনার মন্তব্য লিখুন:
newsnarayanganj-video
আজকের সবখবর