নারায়ণগঞ্জে ২০৩ জনের নমুনা সংগ্রহ, শনাক্ত ১১


সিটি করেসপন্ডেন্ট | প্রকাশিত: ০৭:০৫ পিএম, ১৮ অক্টোবর ২০২০, রবিবার
নারায়ণগঞ্জে ২০৩ জনের নমুনা সংগ্রহ, শনাক্ত ১১

নারায়ণগঞ্জে ১৮ অক্টোবর রোববার সকাল ৮টা পর্যন্ত নারায়ণগঞ্জ জেলায় করোনাভাইরাসে সংক্রমিত ৬ হাজার ৯৭৮ জনকে শনাক্ত করা হয়েছে। গত ২৪ ঘণ্টায় নতুন করে ১১ জনের করোনা শনাক্ত হয়েছে।

নারায়ণগঞ্জ জেলা সিভিল সার্জনের দেয়া তথ্য মতে, ২৪ ঘণ্টায় রোববার সকাল ৮টা পর্যন্ত জেলায় ২০৩ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। করোনায় সংক্রমিত ১১ জন শনাক্ত হয়েছে। কারো মৃত্যু ঘটেনি। সুস্থ হয়েছেন ৮ জন। এ নিয়ে জেলায় ৪৭ হাজার ৩৪৩ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। এখনো পর্যন্ত জেলায় মৃত্যুর সংখ্যা ১৪৫ জন। জেলায় মোট সুস্থ হয়েছেন ৬ হাজার ৬৫৫ জন।

শনিবার ১৭ অক্টোবর সকাল ৮টা পর্যন্ত নারায়ণগঞ্জ জেলায় করোনাভাইরাসে সংক্রমণ শনাক্ত ছিল ৬ হাজার ৯৬৭ জন।

১৮ অক্টোবর সকাল ৮টা পর্যন্ত পুরো জেলার পরিসংখ্যান - নারায়ণগঞ্জ সিটি

নারায়ণগঞ্জ সিটি করপোরেশন (শহর, বন্দরের কদমরসুল ও সিদ্ধিরগঞ্জ থানা) এলাকায় (করোনা হাসপাতাল সহ) গত ২৪ ঘণ্টায় নতুন করে ৫ জনের করোনা পজেটিভ রিপোর্ট এসেছে। সুস্থ হয়েছেন ৪ জন। এ নিয়ে মোট নমুনা সংগ্রহ করা হয় ১৫ হাজার ৬৬৫ জনের যার মধ্যে ২৫২৫ জনের করোনা পজেটিভ। ৭৮ জনের মৃত্যু ও সুস্থ হয়েছেন ২৩৮৪ জন।

নারায়ণগঞ্জ সদর

নারায়ণগঞ্জ সদর উপজেলায় (ফতুল্লা থানা, আলীরটেক ও গোগনগর ইউনিয়ন) গত ২৪ ঘণ্টায় ৮১ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। সুস্থ হয়েছেন ২ জন। নতুন করে ৪ জনের করোনা পজেটিভ রিপোর্ট এসেছে। এ নিয়ে মোট নমুনা সংগ্রহ করা হয় ৯৩৮৫ জনের যার মধ্যে ১৫৮০ জনের করোনা পজেটিভ। ২৫ জনের মৃত্যু ও সুস্থ হয়েছেন ১৫১৫ জন।

আড়াইহাজার

করোনায় আড়াইহাজার উপজেলায় গত ২৪ ঘণ্টায় কারো নমুনা সংগ্রহ করা হয়নি। নতুন করে কারো করোনা পজেটিভ রিপোর্ট আসেনি। সুস্থ হয়েছেন ২ জন। এ পর্যন্ত মোট নমুনা সংগ্রহ করা হয় ৩৪২৮ জনের যার মধ্যে ৬১৩ জনের করোনা পজেটিভ। ৪ জনের মৃত্যু হয়েছে, সুস্থ হয়েছেন ৬০১ জন।

রূপগঞ্জ

রূপগঞ্জ উপজেলায় গত ২৪ ঘণ্টায় ৬৭ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। নতুন করে ২ জনের করোনা পজেটিভ রিপোর্ট এসেছে। এ পর্যন্ত মোট নমুনা সংগ্রহ করা হয় ১৩৮১৯ জনের যার মধ্যে ১৩১৯ জনের করোনা পজেটিভ। করোনায় মৃত্যু হয়েছে ১২ জনের। সুস্থ হয়েছেন ১২৭৩ জন।

সোনারগাঁও

সোনারগাঁও উপজেলায় গত ২৪ ঘণ্টায় ৪ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। নতুন করে কারো করোনা পজেটিভ রিপোর্ট আসেনি। এ নিয়ে মোট নমুনা সংগ্রহ করা হয় ২৯৮০ জনের যার মধ্যে ৬২৭ জনের করোনা পজেটিভ। ২২ জন মারা গেছেন এবং সুস্থ হয়েছেন ৫৯১ জন।

বন্দর উপজেলা

বন্দর উপজেলায় গত ২৪ ঘণ্টায় ৯ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। নতুন করে কারো করোনা পজেটিভ রিপোর্ট আসেনি। এ নিয়ে মোট নমুনা সংগ্রহ করা হয় ২০৬৬ জনের যার মধ্যে ৩১৪ জনের করোনা পজেটিভ। ৪ জনের মৃত্যু এবং সুস্থ হয়েছেন ২৯১ জন।

আপনার মন্তব্য লিখুন:
newsnarayanganj-video
আজকের সবখবর