৩১৭ জনের নমুনা সংগ্রহ, শনাক্ত ৩৩


সিটি করেসপন্ডেন্ট | প্রকাশিত: ০৯:৩০ পিএম, ০১ ডিসেম্বর ২০২০, মঙ্গলবার
৩১৭ জনের নমুনা সংগ্রহ, শনাক্ত ৩৩

নারায়ণগঞ্জে ১ ডিসেম্বর মঙ্গলবার সকাল ৮টা পর্যন্ত নারায়ণগঞ্জ জেলায় করোনাভাইরাসে সংক্রমিত ৭ হাজার ৮৫৩ জনকে শনাক্ত করা হয়েছে। গত ২৪ ঘণ্টায় নতুন করে ৩৩ জনের করোনা শনাক্ত হয়েছে।

নারায়ণগঞ্জ জেলা সিভিল সার্জনের দেয়া তথ্য মতে, ২৪ ঘণ্টায় মঙ্গলবার সকাল ৮টা পর্যন্ত জেলায় ৩১৭ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। করোনায় সংক্রমিত ৩৩ জন শতাক্ত হয়েছে। সুস্থ হয়েছেন ১৬ জন। এ নিয়ে জেলায় ৫৭ হাজার ৭৭ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। এখনো পর্যন্ত জেলায় মৃত্যুর সংখ্যা ১৪৯ জন। জেলায় মোট সুস্থ হয়েছেন ৭ হাজার ২৬৪ জন।

সোমবার ৩০ নভেম্বর সকাল ৮টা পর্যন্ত নারায়ণগঞ্জ জেলায় করোনাভাইরাসে সংক্রমণ শনাক্ত ছিল ৭ হাজার ৮২০ জন।

১ ডিসেম্বর সকাল ৮টা পর্যন্ত পুরো জেলার পরিসংখ্যান - নারায়ণগঞ্জ সিটি
নারায়ণগঞ্জ সিটি করপোরেশন (শহর, বন্দরের কদমরসুল ও সিদ্ধিরগঞ্জ থানা) এলাকায় (করোনা হাসপাতাল সহ) গত ২৪ ঘণ্টায় নতুন করে ১২ জনের করোনা পজেটিভ রিপোর্ট এসেছে। সুস্থ হয়েছেন ৬ জন। এ নিয়ে মোট নমুনা সংগ্রহ করা হয় ১৮ হাজার ৮২০ জনের যার মধ্যে ২৯৫২ জনের করোনা পজেটিভ। ৭৮ জনের মৃত্যু ও সুস্থ হয়েছেন ২৬৫৯ জন।

নারায়ণগঞ্জ সদর
নারায়ণগঞ্জ সদর উপজেলায় (ফতুল্লা থানা, আলীরটেক ও গোগনগর ইউনিয়ন) গত ২৪ ঘণ্টায় ৪৬ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। নতুন করে ৪ জনের করোনা পজেটিভ রিপোর্ট এসেছে। সুস্থ হয়েছেন ২ জন। এ নিয়ে মোট নমুনা সংগ্রহ করা হয় ১২১১২ জনের যার মধ্যে ১৭২৫ জনের করোনা পজেটিভ। ২৬ জনের মৃত্যু ও সুস্থ হয়েছেন ১৬২০ জন।

আড়াইহাজার
আড়াইহাজার উপজেলায় গত ২৪ ঘণ্টায় ২৪ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। নতুন করে ২ জনের করোনা পজেটিভ রিপোর্ট এসেছে। সুস্থ হয়েছেন ১ জন। এ পর্যন্ত মোট নমুনা সংগ্রহ করা হয় ৪০৭১ জনের যার মধ্যে ৬৫৭ জনের করোনা পজেটিভ। ৪ জনের মৃত্যু হয়েছে, সুস্থ হয়েছেন ৬৩৪ জন।

রূপগঞ্জ
রূপগঞ্জ উপজেলায় গত ২৪ ঘণ্টায় ১০৯ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। নতুন করে ৭ জনের করোনা পজেটিভ রিপোর্ট এসেছে। সুস্থ হয়েছেন ৩ জন। এ পর্যন্ত মোট নমুনা সংগ্রহ করা হয় ১৬৩২৪ জনের যার মধ্যে ১৪২৯ জনের করোনা পজেটিভ। করোনায় মৃত্যু হয়েছে ১২ জনের। সুস্থ হয়েছেন ১৩৫৯ জন।

সোনারগাঁও
সোনারগাঁও উপজেলায় গত ২৪ ঘণ্টায় ১৬ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। নতুন করে ৪ জনের করোনা পজেটিভ রিপোর্ট এসেছে। সুস্থ হয়েছেন ৪ জন। এ নিয়ে মোট নমুনা সংগ্রহ করা হয় ৩৩৮৭ জনের যার মধ্যে ৭১৩ জনের করোনা পজেটিভ। ২৩ জন মারা গেছেন এবং সুস্থ হয়েছেন ৬৫৩ জন।

বন্দর উপজেলা
বন্দর উপজেলায় গত ২৪ ঘণ্টায় ৮ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। নতুন করে ৪ জনের করোনা পজেটিভ রিপোর্ট এসেছে। এ নিয়ে মোট নমুনা সংগ্রহ করা হয় ২৩৬৩ জনের যার মধ্যে ৩৭৭ জনের করোনা পজেটিভ। ৬ জনের মৃত্যু এবং সুস্থ হয়েছেন ৩৩৯ জন।

আপনার মন্তব্য লিখুন:
newsnarayanganj-video
আজকের সবখবর