১১৯ জনের নমুনা সংগ্রহ, শনাক্ত ৬


সিটি করেসপন্ডেন্ট | প্রকাশিত: ০৭:৪৭ পিএম, ১৬ জানুয়ারি ২০২১, শনিবার
১১৯ জনের নমুনা সংগ্রহ, শনাক্ত ৬

নারায়ণগঞ্জে ১৬ জানুয়ারি শনিবার সকাল ৮টা পর্যন্ত নারায়ণগঞ্জ জেলায় করোনাভাইরাসে সংক্রমিত ৮ হাজার ৬৫৬ জনকে শনাক্ত করা হয়েছে। নতুন করে ৬ জনের করোনা শনাক্ত হয়েছে।

নারায়ণগঞ্জ জেলা সিভিল সার্জনের দেয়া তথ্য মতে, ২৪ ঘণ্টা শনিবার সকাল ৮টা পর্যন্ত জেলায় ১১৯ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। করোনায় সংক্রমিত ৬ জন শনাক্ত হয়েছে। সুস্থ হয়েছেন ১২ জন। এ নিয়ে জেলায় ৬৭ হাজার ৬৯ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। এখনো পর্যন্ত জেলায় মৃত্যুর সংখ্যা ১৫৩ জন। জেলায় মোট সুস্থ হয়েছেন ৮ হাজার ৩৫০ জন।

শুক্রবার ১৫ জানুয়ারি সকাল ৮টা পর্যন্ত নারায়ণগঞ্জ জেলায় করোনাভাইরাসে সংক্রমণ শনাক্ত ছিল ৮ হাজার ৬৫০ জন।

১৬ জানুয়ারি সকাল ৮টা পর্যন্ত পুরো জেলার পরিসংখ্যান - নারায়ণগঞ্জ সিটি

নারায়ণগঞ্জ সিটি করপোরেশন (শহর, বন্দরের কদমরসুল ও সিদ্ধিরগঞ্জ থানা) এলাকায় (করোনা হাসপাতাল সহ) গত ২৪ ঘণ্টায় নতুন কারো করোনা পজেটিভ রিপোর্ট আসেনি। সুস্থ হয়েছেন ৩ জন। এ নিয়ে মোট নমুনা সংগ্রহ করা হয় ২২ হাজার ১৬০ জনের যার মধ্যে ৩৩০২ জনের করোনা পজেটিভ। ৮০ জনের মৃত্যু ও সুস্থ হয়েছেন ৩১৬০ জন।

নারায়ণগঞ্জ সদর

নারায়ণগঞ্জ সদর উপজেলায় (ফতুল্লা থানা, আলীরটেক ও গোগনগর ইউনিয়ন) গত ২৪ ঘণ্টায় ৭৪ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। নতুন করে ১ জনের করোনা পজেটিভ রিপোর্ট এসেছে। সুস্থ হয়েছেন ২ জন। এ নিয়ে মোট নমুনা সংগ্রহ করা হয় ১৫৩২২ জনের যার মধ্যে ১৮৬১ জনের করোনা পজেটিভ। ২৬ জনের মৃত্যু ও সুস্থ হয়েছেন ১৮০২ জন।

আড়াইহাজার

আড়াইহাজার উপজেলায় গত ২৪ ঘণ্টায় ৭ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। নতুন করে কারো করোনা পজেটিভ রিপোর্ট আসেনি। এ পর্যন্ত মোট নমুনা সংগ্রহ করা হয় ৪৫৪২ জনের যার মধ্যে ৬৮৫ জনের করোনা পজেটিভ। ৪ জনের মৃত্যু হয়েছে, সুস্থ হয়েছেন ৬৭৫ জন।

রূপগঞ্জ

রূপগঞ্জ উপজেলায় গত ২৪ ঘণ্টায় ৮ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। নতুন করে কারো করোনা পজেটিভ রিপোর্ট আসেনি। সুস্থ হয়েছেন ১ জন। এ পর্যন্ত মোট নমুনা সংগ্রহ করা হয় ১৮৩৯৯ জনের যার মধ্যে ১৫৪৭ জনের করোনা পজেটিভ। করোনায় মৃত্যু হয়েছে ১২ জনের। সুস্থ হয়েছেন ১৫১১ জন।

সোনারগাঁও

সোনারগাঁও উপজেলায় গত ২৪ ঘণ্টায় কারো নমুনা সংগ্রহ করা হয়নি। নতুন করে ৪ জনের করোনা পজেটিভ রিপোর্ট এসেছে। সুস্থ হয়েছেন ৩ জন। এ নিয়ে মোট নমুনা সংগ্রহ করা হয় ৩৯৯৯ জনের যার মধ্যে ৮৩৩ জনের করোনা পজেটিভ। ২৫ জন মারা গেছেন এবং সুস্থ হয়েছেন ৭৮৮ জন।

বন্দর উপজেলা

বন্দর উপজেলায় গত ২৪ ঘণ্টায় কারো নমুনা সংগ্রহ করা হয়নি। নতুন করে ১ জনের করোনা পজেটিভ রিপোর্ট এসেছে। সুস্ত হয়েছেন ৩ জন। এ নিয়ে মোট নমুনা সংগ্রহ করা হয় ২৬৪৭ জনের যার মধ্যে ৪২৮ জনের করোনা পজেটিভ। ৬ জনের মৃত্যু এবং সুস্থ হয়েছেন ৪১৪ জন।

আপনার মন্তব্য লিখুন:
newsnarayanganj-video
আজকের সবখবর