টিকা নিলেন প্যানেল মেয়র বিভা


সিটি করেসপন্ডেন্ট | প্রকাশিত: ১০:৫৮ পিএম, ২৭ ফেব্রুয়ারি ২০২১, শনিবার
টিকা নিলেন প্যানেল মেয়র বিভা

কোভিড-১৯ সুরক্ষায় করোনা ভ্যাকসিন নিয়েছেন নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের প্যানেল মেয়র-১ আফসানা আফরোজ বিভা। একই সঙ্গে টিকা নেন তাঁর স্বামী হাসান আহমেদ এবং সচিব মাসুদ রানা।

২৭ ফেব্রুয়ারী শনিবার বেলা ১২টায় শহরের নিতাইগঞ্জ এলাকায় নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালের করোনা টিকাদান কেন্দ্র থেকে তারা এ টিকা নেন।

টিকা নেওয়ার পর আফসানা আফরোজ বিভা বলেছেন, ‘টিকা নেওয়া অনেক সহজ। আমরা স্বপরিবারে টিকা নিয়েছি। আমরা সবাই সুস্থ আছি। কোন রকমের পার্শ্বপ্রতিক্রিয়া দেখা দেয়নি।’

তিনি আরো বলেন, ‘সিটি করপোরেশনের আমার ওয়ার্ডের বাসিন্দা সহ সকলকে আহবান জানাবো টিকা নিরাপদ। আমি নিয়েছি আপনিও নিন। করোনা মোকাবেলায় মাননীয় প্রধানমন্ত্রী টিকার ব্যবস্থা করেছেন। টিকা নিয়ে আমরা সবাই করোনা যুদ্ধে জয়ী হবো। টিকা নেওয়ার পরও আমরা স্বাস্থ্য বিধি মেনে চলবো। সবাই নিয়মিত মাস্ক ব্যবহার করবো।’

উল্লেখ্য গত ৭ ফেব্রুয়ারি নারায়ণগঞ্জের ৬টি টিকাদান কেন্দ্রে করোনা টিকা দেওয়ার কার্যক্রম শুরু হয়। টিকাদান কেন্দ্রগুলো হলো, সিটি করপোরেশন এলাকার জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতাল, সদর উপজেলার বাসিন্দাদের জন্য নারায়ণগঞ্জ ৩০০ শয্যা হাসপাতাল এবং বন্দর, সোনারগাঁও, আড়াইহাজার ও রূপগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে টিকা দেয়া হয়। এখনও পর্যন্ত ৬টি টিকাদান কেন্দ্রে প্রথম ধাপে করোনা ভ্যাকসিন নিয়েছেন প্রায় ৫০ হাজার।

আপনার মন্তব্য লিখুন:
newsnarayanganj-video
আজকের সবখবর