ভ্যাকসিন নিলেন নিউজ নারায়ণগঞ্জ সম্পাদক


সিটি করেসপন্ডেন্ট | প্রকাশিত: ০৯:৫৮ পিএম, ০২ মার্চ ২০২১, মঙ্গলবার
ভ্যাকসিন নিলেন নিউজ নারায়ণগঞ্জ সম্পাদক

কোভিড-১৯ সুরক্ষায় করোনা ভ্যাকসিন গ্রহণ করেছেন অনলাইন নিউজ পোর্টাল নিউজ নারায়ণগঞ্জ২৪ ডটকমের সম্পাদক ও চলচিত্র নির্মাতা শাহজাহান শামীম।

১ মার্চ সোমবার সকালে শহরের খানপুর এলাকার ৩০০ শয্যা বিশিষ্ট হাসপাতালের করোনা টিকাদান কেন্দ্র থেকে তিনি ওই ভ্যাকসিন নেন। টিকা নেওয়ার পর তিনি সুস্থ আছেন।

টিকার বিষয়ে তিনি বলেন, ‘ঘটনা সৌভাগ্যের। আজ (সোমবার) ভোরে অনলাইনে নিবন্ধন করলাম। আশা করিনি, আজকেই ভ্যাকসিন দিতে পারব। সকাল ১০টায় ম্যাসেজ চলে এল। আজকেই তারিখ। খানপুরে ৩০০ শয্যা হাসপাতালে চলে গেলাম লোকজন কম। লাইন লম্বা নয়। এটাও অপ্রত্যাশিত ছিল। বড় জোর ১৫ মিনিটের মধ্যে ভ্যাকসিন দেয়া শেষ। তাদের আয়োজনে মুগ্ধ।’

তিনি আরো বলেন, ‘টিকা নেওয়ার পর থেকে এখনও পর্যন্ত আমি সুস্থ আছি। কোন রকম কোন পার্শ্বপ্রতিক্রিয়া দেখা দেয়নি।’

উল্লেখ্য গত ৭ ফেব্রুয়ারি নারায়ণগঞ্জের ৬টি টিকাদান কেন্দ্রে করোনা টিকা দেওয়ার কার্যক্রম শুরু হয়। টিকাদান কেন্দ্রগুলো হলো, সিটি করপোরেশন এলাকার জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতাল, সদর উপজেলার বাসিন্দাদের জন্য নারায়ণগঞ্জ ৩০০ শয্যা হাসপাতাল এবং বন্দর, সোনারগাঁও, আড়াইহাজার ও রূপগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে টিকা দেয়া হয়। এখনও পর্যন্ত ৬টি টিকাদান কেন্দ্রে প্রথম ধাপে স্বেচ্ছায় করোনা ভ্যাকসিন নিয়েছেন ৫০ হাজারের অধিক মানুষ।

আপনার মন্তব্য লিখুন:
newsnarayanganj-video
আজকের সবখবর