করোনায় আরও ৩ জনের মৃত্যু, শনাক্ত ৩৯


সিটি করেসপন্ডেন্ট | প্রকাশিত: ০৮:১৪ পিএম, ১৫ এপ্রিল ২০২১, বৃহস্পতিবার
করোনায় আরও ৩ জনের মৃত্যু, শনাক্ত ৩৯

নারায়ণগঞ্জে ১৫ এপ্রিল বৃহস্পতিবার ২৪ ঘন্টায় ৩৯ জন করোনায় সংক্রমিত ব্যক্তি শনাক্ত হয়েছে। মৃত্যু হয়েছে ৩ জনের। এ পর্যন্ত জেলায় করোনাভাইরাসে মোট শনাক্ত হয়েছে ১১ হাজার ৮৬১ জন।

নারায়ণগঞ্জ জেলা সিভিল সার্জনের দেয়া তথ্য মতে, ২৪ ঘণ্টায় জেলায় ২২২ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। করোনায় সংক্রমিত ৩৯ জন শনাক্ত হয়েছে। গত ২৪ ঘন্টায় জেলায় ৩ জনের মৃত্যু হয়েছে। যাদের মধ্যে ৭০ বছরের একজন বৃদ্ধা এবং ৭০ বছরের ২ জন বৃদ্ধ। সবাই সদর উপজেলার বাসীন্দা। সুস্থ হয়েছেন ৯১ জন। এ নিয়ে জেলায় ৯৪ হাজার ৮৮৮ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। এখনো পর্যন্ত জেলায় মৃত্যুর সংখ্যা ১৯৫ জন। জেলায় মোট সুস্থ হয়েছেন ৯ হাজার ৫৯১ জন।

বুধবার ১৪ এপ্রিল নারায়ণগঞ্জ জেলায় করোনাভাইরাসে সংক্রমণ শনাক্তের সংখ্যা ছিল ১১ হাজার ৮২২ জন।

১৫ এপ্রিল পর্যন্ত পুরো জেলার পরিসংখ্যান - নারায়ণগঞ্জ সিটি : নারায়ণগঞ্জ সিটি করপোরেশন (শহর, বন্দরের কদমরসুল ও সিদ্ধিরগঞ্জ থানা) এলাকায় (করোনা হাসপাতাল সহ) গত ২৪ ঘণ্টায় নতুন করে ২৫ জনের করোনা পজেটিভ রিপোর্ট এসেছে। সুস্থ হয়েছেন ৪৯ জন। এ নিয়ে মোট ৪৬০৩ জনের করোনা পজেটিভ। ১০০ জনের মৃত্যু ও সুস্থ হয়েছেন ৩৭১১ জন।

নারায়ণগঞ্জ সদর : নারায়ণগঞ্জ সদর উপজেলায় (ফতুল্লা থানা, আলীরটেক ও গোগনগর ইউনিয়ন) গত ২৪ ঘণ্টায় নতুন করে ১৪ জনের করোনা পজেটিভ রিপোর্ট এসেছে। গত ২৪ ঘন্টায় ৩ জনের মৃত্যু হয়েছে। যাদের মধ্যে ৭০ বছরের একজন বৃদ্ধা এবং ৭০ বছরের ২ জন বৃদ্ধ। সুস্থ হয়েছেন ১৩ জন। এ নিয়ে মোট ২৪৬৪ জনের করোনা পজেটিভ। ৩৬ জনের মৃত্যু ও সুস্থ হয়েছেন ২০৮৩ জন।

আড়াইহাজার : আড়াইহাজার উপজেলায় গত ২৪ ঘণ্টায় নতুন করে কারো করোনা পজেটিভ রিপোর্ট আসেনি। সুস্থ হয়েছেন ১ জন। এ পর্যন্ত মোট ৮৪০ জনের করোনা পজেটিভ। ৪ জনের মৃত্যু হয়েছে, সুস্থ হয়েছেন ৭৪৪ জন।

রূপগঞ্জ : রূপগঞ্জ উপজেলায় গত গত ২৪ ঘণ্টায় নতুন করে কারো করোনা পজেটিভ রিপোর্ট আসেনি। এ পর্যন্ত মোট ২১৬৫ জনের করোনা পজেটিভ। সুস্থ হয়েছেন ১৭ জন। করোনায় মৃত্যু হয়েছে ১৪ জনের। সুস্থ হয়েছেন ১৬৫৭ জন।

সোনারগাঁও : সোনারগাঁও উপজেলায় গত ২৪ ঘণ্টায় নতুন করে কারো করোনা পজেটিভ রিপোর্ট আসেনি। সুস্থ হয়েছেন ৩ জন। এ নিয়ে মোট ১০৯০ জনের করোনা পজেটিভ। এ পর্যন্ত ৩৩ জন মারা গেছেন এবং সুস্থ হয়েছেন ৮৭৬ জন।

বন্দর উপজেলা : বন্দর উপজেলায় গত ২৪ ঘণ্টায় নতুন করে কারো করোনা পজেটিভ রিপোর্ট আসেনি। সুস্থ হয়েছেন ৭ জন। এ নিয়ে মোট ৬৯৯ জনের করোনা পজেটিভ। ৮ জনের মৃত্যু এবং সুস্থ হয়েছেন ৫২৫ জন।

আপনার মন্তব্য লিখুন:
newsnarayanganj-video
আজকের সবখবর