প্রধানমন্ত্রী আমাকে ফোন করে খুশীর খবর দেন


সিটি করেসপন্ডেন্ট | প্রকাশিত: ১১:০১ পিএম, ২৮ সেপ্টেম্বর ২০২১, মঙ্গলবার
প্রধানমন্ত্রী আমাকে ফোন করে খুশীর খবর দেন

প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৫ তম জন্মদিন উপলক্ষে মহানগর আওয়ামীলীগের স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ডা. আতিকুর জামান সোহেলের ব্যাক্তিগত উদ্যোগে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

মঙ্গলবার ২৮ সেপ্টেম্বর বাদ মাগরিব ২নং বাবুরাইল এলাকায় বীর মুক্তিযোদ্ধা আশ্রাফউজ্জামান তোতা মিলনায়তনে এ কর্মসূচি পালিত হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মহানগর আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান আনোয়ার হোসেন।

এসময় তিনি বলেন, জেলা ও মহানগর থেকে সিটি কর্পোরেশনের মেয়র পদে আমার নাম প্রস্তাব পাঠানো হয়েছিলো কেন্দ্রে। আমিও আশায় ছিলাম, যেহেতু মহানগর আওয়ামী লীগের সভাপতি, সিটি মেয়র পদটা আমিই পাবো। যখন সিটি মেয়র পদে আমাকে দেয়া হলো না, তখন অসুস্থ হয়ে গেলাম। হাসপাতালের বিছানায় শুয়েছিলাম। আমার নেত্রী আমাকে ফোন করে বললেন, আনোয়ার তোমাকে একটা খুশীর খবর দিতে চাই। বললাম, কি আর খুশীর খবর দিবেন নেত্রী। দলের জন্য এতকিছু করলাম, বিনিময়ে কি পেলাম? তখন নেত্রী বললেন, তোমাকে জেলা পরিষদের চেয়ারম্যান পদে দিলাম। জনপ্রতিনিধি হয়ে মানুষের সেবা করো।

আনোয়ার হোসেন আরো বলেন. আমি গর্বিত আমাদের মহানগরে ডা. আতিকুজ্জামান সোহেলকে কর্মী হিসেবে পেয়ে। মহামারী কোরনা কালিন সময় আমাদের নেতা কর্মীদের বিনামুল্য চিকিৎসা প্রধান করেছে।

উপস্থিত ছিলেন মহানগরের সহ সভাপতি বীর মুক্তিযোদ্ধা শেখ হায়দার আলী পুতুল, সহ সভাপতি বীর মুক্তিযোদ্ধা ওসমান গনি ভূইয়া, যুগ্ম সাধারণ সম্পাদক আহসান হাবিব, জিএম আরমান, সাংগঠনিক সম্পাদক জিএম আরাফাত, তথ্য ও প্রযুক্তি সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আয়ুব আলী, বন ও পরিবেশ সম্পাদক আক্তারু জামান, সদস্য জালাল উদ্দিন জালু, কায়ুম পারভেজ, শামীম খান, সাফায়েত হোসেন সমুন, সাব্বির আহাম্মেদ সাগর, জেলা যুবলীগের তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক তাহের উদ্দিন সানি, সাবেক ছাত্র নেতা সেলিম হাসান দিনার, আক্তারউল ইসলাম রয়েল, আমিনুল ইসলাম রিপন, আলি হাসান সজীব, মোশারফ হোসেন জনি, সাজ্জাদ হোসেন শাহেদ, জনি, রাজীব, রিশাত, হৃদয়, আলামিন, আরমান, আপু, বিকি, রিফাত, টিপু সুলতান প্রমুখ।

আপনার মন্তব্য লিখুন:
newsnarayanganj-video
আজকের সবখবর