ভ্যাকসিনের সিরিয়াল নিয়ে বন্দর স্বাস্থ্য কমপ্লেক্সের প্রহরীকে পিটু


বন্দর করেসপনডেন্ট | প্রকাশিত: ১০:২১ এএম, ০৭ অক্টোবর ২০২১, বৃহস্পতিবার
ভ্যাকসিনের সিরিয়াল নিয়ে বন্দর স্বাস্থ্য কমপ্লেক্সের প্রহরীকে পিটু

বন্দরে করোনা ভ্যাকসিনের সিরিয়াল দেওয়াকে কেন্দ্র করে হাসপাতালের সিকিউরিটি র্গাডকে বেদম ভাবে পিটিয়ে নগদ টাকা ও মোবাইল সেট ছিনিয়ে নেওয়ার ঘটনার ২ দিন পর থানায় মামলা দায়ের করা হয়েছে।

৫ অক্টোবর রাতে আহত নাইটর্গাড নয়ন হোসেন বাদী হয়ে হামলাকারি জিপু বিরুদ্ধে বন্দর থানায় এ মামলা দায়ের করেন।

৩ অক্টোবর বিকেলে বন্দর স্বাস্থ্য কমপ্লেক্সে ভিতরে ওই সন্ত্রাসী হামলার ঘটনাটি ঘটে। আহত নাইটর্গাড নয়ন হোসেন নওগা জেলার একই থানার মালঞ্চা বিলেবপুর এলাকার মৃত বীরমুক্তিযোদ্ধা হাফিজার রহমান মিয়ার ছেলে।

মামলা সূত্রে জানা গেছে, আহত নয়ন হোসেন ১১ মাস ধরে বন্দর স্বাস্থ্য কমপ্লেক্সে সিকিউরিটির্গাড হিসেবে বন্দর স্বাস্থ্য কমপ্লেক্সে কর্মরত রয়েছে। সে সুবাধে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে সকাল ৯টায় হতে বেলা ৩টা পর্যন্ত করোনা ভ্যাকসিন দেওয়ার জন্য সিরিয়াল করে দেয়। ৩ অক্টোবর বিকেল ৫ টায় বন্দর থানার বাগবাড়ী মিস্ত্রি বাড়ি এলাকার আব্দুর মালেক মিয়ার ছেলে জিপু দেশীয় অস্ত্রসস্ত্রে সজ্জিত হয়ে স্বাস্থ্য কমপ্লেক্সে ভিতরে প্রবেশ করে সিকিউরিটি গার্ড নয়নকে বেদমভাবে কুপিয়ে ও পিটিয়ে নগদ ৭ হাজার টাকা ও একটি মোবাইল সেট ছিনিয়ে নিয়ে যায়। পরে স্থানীয়রা জখম অবস্থায সিকিউরিটির্গাডকে উদ্ধার করে একই হাসপাতালে চিকিৎসা প্রদান করে। এ ঘটনায় আহত নয়ন বাদী হয়ে হামলার ঘটনার ২ দিন পর বন্দর থানায় মামলা দায়ের করে।

আপনার মন্তব্য লিখুন:
newsnarayanganj-video
আজকের সবখবর