মারা গেল মেয়র আইভীর চাচী


স্টাফ করেসপনডেন্ট | প্রকাশিত: ১০:০৮ পিএম, ২০ সেপ্টেম্বর ২০২০, রবিবার
মারা গেল মেয়র আইভীর চাচী

নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের মেয়র ডা. সেলিনা হায়াৎ আইভীর চাচী সালেহা বেগম ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৬৫ বছর।

এছাড়াও তিনি মুক্তিযুদ্ধের সংগঠক, বঙ্গবন্ধুর সহচর পৌর পিতা আলী আহাম্মদ চুনকার ছোট ভাই জেলা আওয়ামীলীগের সাবেক সহ সভাপতি জামির আহমেদ জমুর সহধর্মিনী। মৃত্যুকালে তিনি দুই ছেলে ও ৫ মেয়ে সহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন।

রোববার সকাল সাড়ে ১০টায় শহরের পশ্চিম দেওভোগ এলাকায় বায়তুন নূর জামে মসজিদে (চেয়ারম্যান বাড়ি মসজিদ নামে পরিচিত) মরহুমার নামাজে জানাযা অনুষ্ঠিত হয়। পরে সেখান থেকে নারায়ণগঞ্জ কেন্দ্রীয় সিটি কবরস্থানে মরদেহ দাফন করা হয়।

এর আগে শনিবার রাত ৮টায় রাজধানী ঢাকার বারডেম হাসপাতালে বাধক্যজনিত রোগে মারা যান। পরে রোববার সকালে সেখান থেকে মরদেহ আলী আহম্মদ চুনকার বাসভবনে নিয়ে আসা হয়। এসময় আত্মীয় স্বজন, রাজনৈতিক নেতা, সামাজিক সংগঠনের নেতা সহ এলাকাবাসী মরহুমার প্রতি শ্রদ্ধা নিবেদন করেন এবং পরিবারের সদস্যদের প্রতি সমবেদনা প্রকাশ করেন।

নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের মেয়র আইভীর ব্যক্তিগত সহকারী (পিএ) আবুল হোসেন জানান,‘হৃদম প্লাজা বসবাস করতেন তিনি। বাধ্যকজনিত কারণে অসুস্থ হলে তাকে ঢাকার বারডেম হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় শনিবার রাত সাড়ে ৮টায় তিনি মৃত্যুবরণ করেন।’

মরহুমার বড় ছেলে গোলাম মোস্তফা চঞ্চল জানাযার আগে বক্তব্যে মায়ের রুহের মাগফিরাত কামনায় সকলের কাছে দোয়া প্রার্থনা করেন।

এসময় উপস্থিতি ছিলেন,‘খাজা আবুজাহার হাছান, খাজা ওয়াজির হাসান, খাজা ওয়াদ হাসান, খাজা তাহা হাসান, নারায়ণগঞ্জ জেলা আওয়ামীলীগের সহ সভাপতি ও জেলা যুবলীগের সভাপতি মুক্তিযোদ্ধা আব্দুল কাদির, সাংগঠনিক সম্পাদক একেএম আবু সুফিয়ান, আওয়ামীলীগ নেতা শহিদুল্লাহ, নারায়ণগঞ্জ খেলাঘর আসরে সম্পাদক জাহিদুল হক দিপু, সিটি করপোরেশনের ১৫নং ওয়ার্ড কাউন্সিলর অসিত বরণ বিশ্বাস সহ এলাকাবাসী।

আপনার মন্তব্য লিখুন:
newsnarayanganj-video
আজকের সবখবর