‘নারায়ণগঞ্জের বাকশক্তি বন্ধ করা হবে’


স্টাফ করেসপনডেন্ট | প্রকাশিত: ০৭:০৯ পিএম, ২৫ সেপ্টেম্বর ২০২০, শুক্রবার
‘নারায়ণগঞ্জের বাকশক্তি বন্ধ করা হবে’

মুফতি আলাউদ্দিন জিহাদীর বিরুদ্ধে দায়েরকৃত মামলাকে মিথ্যা উল্লেখ করে তা প্রত্যাহার ও তার মুক্তির দাবি জানিয়ে নারায়ণগঞ্জে বিক্ষোভ মিছিল ও মানববন্ধন করা হয়েছে।

২৫ সেপ্টেম্বর শুক্রবার জুম্মার পরে নারায়ণগঞ্জ আহলেসুন্নাত ওয়াল জামায়াত ঐক্য পরিষদের আয়োজনে নারায়ণগঞ্জে প্রেস ক্লাবের সামনে এ মানববন্ধন আয়োজিত হয়। মানববন্ধন শেষে বিক্ষোভ মিছিল নগরীর ২নং রেলগেইটে গিয়ে বিক্ষোভ মিছিলটি শেষ হয়।

আহলে সুন্নাত ওয়াল জামায়াতে মাওলানা তামিম বিল্লাহ বলেন, ‘শান্তিপূর্ণ আন্দোলনের কারণে বাংলাদেশ অচল হওয়ার পথে। আগামী রবিবারের মধ্যে যদি আমাদের ভাই আলাউদ্দিন জিহাদীকে নিঃশর্ত মুক্তি না দেওয়া হয় তবে নারায়ণগঞ্জ সহ সারাদেশের সড়কপথ, রেলপথ ও নৌপথের গুরুত্বপূর্ণ পয়েন্টগুলো অবরোধ করবো আমরা। নারায়ণগঞ্জের বাকশক্তি বন্ধ করা হবে। যদি আমাদের ভাইকে ছেড়ে দেওয়া হয় তাহলে আমরা কিছু করবো না। শুধু ছেড়ে দিলে চলবে না। তার বিরুদ্ধে দায়েরকৃত মামলা প্রত্যাহার করতে হবে।’

ইসলামী ছাত্রসেনার সিনিয়র সহসভাপতি জহিরুল ইসলাম মুন্না, ‘ষড়যন্ত্রের শিকার আলাউদ্দিন জিহাদী। সেই ষড়যন্ত্রের বাস্তবিক রুপ হচ্ছে এই মিথ্যা ও ষড়যন্ত্রমূলক মামলা। তারা তাদের নিজেদের অভ্যন্তরীণ কোন্দল ভিন্ন দিকে প্রবাহিত করার জন্য এই অপচেষ্টা। একটি ঠুনকো ঘটনার জন্য আলাউদ্দিন জিহাদীকে গ্রেফতার করা হয়েছে। যদি গ্রেফতার করতে হয় তাহলে হেফাজতের নেতাদের গ্রেফতার করতে হবে। তারা নিজেরা বলেছে তারা নাকি আল্লমা শফীকে হত্যা করেছে। তারা নিজেরা তাদের মাদ্রাসার মধ্যে ভাঙচুর চালিয়েছে। যাদের হাতে তাদের নেতা হেফাজত নাই তাদের হাতে কিভাবে ইসলাম হেফাজত থাকে?’

এ সময় উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ আহলে সুন্নাত ওয়াল জামায়াতের সভাপতি জেলা শাখার আহ্বায়ক (ভারপ্রাপ্ত) মাওলানা মহিউদ্দিন হামেদী, মাওলানা শহীদুল ইসলাম, মাওলানা আবু নাসের, মাওলানা বদরুল আলম, নারায়ণগঞ্জ ইসলামী ছাত্রসেনার সভাপতি রাহাত হোসেন, মাওলানা হাসানুল্লাহ, মাওলানা শাহাদাতুল আজমী প্রমুখ।

সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে হেফাজতে ইসলাম বাংলাদেশের প্রয়াত আমির আল্লামা শাহ আহমদ শফীর মৃত্যু নিয়ে কটূক্তির অভিযোগে এনে দেওভোগ মাদ্রাসার খতিব হারুনুর রশীদ বাদী হয়ে মুফতি আলাউদ্দিন জিহাদীর বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনের একটি মামলা করা হয়। ওই মামলায় গত ২০ সেপ্টেম্বর দুপুরে ফতুল্লার মাহমুদপুর এলাকার নিজ বাড়ি থেকে তাকে গ্রেপ্তার করে পুলিশ। ওই মামলায় গত মঙ্গলবার পুলিশ একদিনের রিমান্ডে নিয়েছিল মুফতি আলাউদ্দিন জিহাদীকে।

আপনার মন্তব্য লিখুন:
newsnarayanganj-video
আজকের সবখবর