বন্দরে স্বেচ্ছাসেবক লীগের উদ্যোগে প্রধানমন্ত্রীর জন্মদিন পালন


বন্দর করেসপনডেন্ট | প্রকাশিত: ০৯:০৫ পিএম, ২৮ সেপ্টেম্বর ২০২০, সোমবার
বন্দরে স্বেচ্ছাসেবক লীগের উদ্যোগে প্রধানমন্ত্রীর জন্মদিন পালন

জাতির জনকের কন্যা ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৪ তম জন্মদিন উপলক্ষে মহানগর আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের উদ্যোগে আলোচনা সভা, মিলাদ ও দোয়া অনুষ্ঠিত হয়েছে।

২৮ সেপ্টম্বর সোমবার বিকেল ৪টায় বন্দর থানার ২৩নং ওয়ার্ডস্থ একরামপুর এলাকায় এ দোয়া অনুষ্ঠিত হয়।

মিলাদ ও দোয়া অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে মহানগর আওয়ামীলীগের যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক হুমায়ন কবির মৃধা বলেন, ক্ষমতার লোভে পাকিস্থানী দোসররা ১৯৭৫ সালের ১৫ আগষ্ট স্বাধীনতার স্থপতি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ তার সপরিবারকে হত্যা করে। কিন্তু আমাদের নেত্রী শেখ হাসিনা দেশে না থাকায় তিনি প্রাণে বেঁচে যায়। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ এখন এগিয়ে চলছে। তখনই পাকিস্তানী প্রেতাত্মারা আওয়ামীলীগের নেতৃত্ব শূন্য করার জন্য শেখ হাসিনাকে বার বার হত্যার চেষ্টা চালানো হয়। আমার নেত্রী সব কিছু হারিয়ে ১৮ কোটি মানুষের ভালোবাসায় ও দোয়া তিনি এখনও বেঁচে আছেন। আমরা তার জন্য দোয়া করব। বঙ্গবন্ধু অসমাপ্ত কাজগুলো সম্পন্ন করার জন্য মহান সৃষ্টিকর্তা তাকে বাঁচিয়ে রেখেছেন।

নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন ২৩ নং ওয়ার্ড কাউন্সিলর ও মহানগর সেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক সাইফুদ্দিন আহাম্মেদ দুলাল প্রধানের সভাপতিত্বে ও একই কমিটির যুগ্ম সম্পাদক মাহাবুবুর রহমান কমলের সঞ্চালনায় আলোচনা সভায় প্রধান আলোচক হিসেবে বক্তব্য রাখেন মহানগর আওয়ামী সেচ্ছাসেবকলীগের সভাপতি জুয়েল হোসেন।

আলোচনা সভা ও দোয়া মাহফিলে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন সাবেক ২৬ নং ওয়ার্ড কাউন্সিলর আনোয়ার হোসেন আনু, মহানগর স্বেচ্ছা সেবকলীগের সহ সভাপতি তানভির আহাম্মেদ সোহেল, সহ-আইন বিষয়ক সম্পাদক সজীব মোল্লা প্রমুখ।

মিলাদ ও দোয়া অনুষ্ঠানে উপস্থিাত ছিলেন ২৩ নং ওয়ার্ড আওয়ামীলীগ নেতা মনির হোসেন মনু, ২৩ নং ওয়ার্ড শ্রমিকলীগ নেতা জাকির প্রধান, মহানগর সেচ্ছাসেবকরীগের সহ-প্রচার সম্পাদক উজ্জল দে, সাংস্কৃতিক বিষযক সম্পাদক বুরবুল, ত্রান ও দূর্যোগ বিষয়ক সম্পাদক নাজমুৃল হোসেন, নির্বাহী সদস্য আবু বক্কর সিদ্দিক, মোঃ খালেক, সাবেক ছাত্রলীগ নেতা রানা, মহানগর ছাত্রলীগ নেতা আরাফাত কবীর ফাহিম, অনিক তালুকদার অপু, আওয়ামী লীগ নেতা রিপন প্রধান, ফয়সাল প্রধান, সোহান, রোমান বাবু, ২৬ নং ওয়ার্ড সেচ্ছাসেবকলীগ নেতা আক্তার হোসেন, জিয়াউদ্দিন বাবু প্রমুখ।

মিলাদ ও দোয়া পরিচালনা করেন আরসিম বাইতুল আমান জামে মসজিদের ইমাম ও খতিব মাওলনা মাহাবুবুল আলম সিদ্দীকি।

আপনার মন্তব্য লিখুন:
newsnarayanganj-video
আজকের সবখবর