জেলা প্রশাসনের উদ্যোগে প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন পালন


সিটি করেসপন্ডেন্ট | প্রকাশিত: ১০:৩৮ পিএম, ২৮ সেপ্টেম্বর ২০২০, সোমবার
জেলা প্রশাসনের উদ্যোগে প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন পালন

নারায়ণগঞ্জ জেলা প্রশাসনের উদ্যোগে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৪ তম জন্মদিন পালিত হয়েছে। ২৮ সেপ্টেম্বর সোমবার কর্মদিবসের শুরুতেই নানা কর্মসূচির মধ্য দিয়ে এই জন্মদিন পালন করা হয়।

প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৪ তম জন্মদিন উপলক্ষ্যে এদিন সকালে নারায়ণগঞ্জ জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সকল উন্নয়ন কর্মকান্ডের উপড় একটি প্রামাণ্য চিত্র প্রদর্শনী করা হয়।

এরপর নারায়ণগঞ্জ জেলা প্রশাসক মো: জসিম উদ্দিন নিজ হাতে জেলা প্রশাসনের সকল কর্মকর্তাদের কেক খাইয়ে দিয়ে এই জন্মদিন উদযাপন করেন। সেই সাথে নারায়ণগঞ্জ কোর্ট সংলগ্ন দুই মসজিদে যোহর নামাজের পর প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও তার পরিবারের মঙ্গল কামনা করে দোয়া মাহফিলের আয়োজন করা হয়।

কেক কাটা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন স্থানীয় সরকারের উপ পরিচালক শাকিল আহমেদ, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট খাদিজা তাহেরা ববী, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) মোহাম্মদ সেলিম রেজা, অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) রেবেকা সুলতানা, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোহাম্মদ শামীম বেপারী ও নেজারত ডেপুটি কালেক্টর মোঃ সাঈদুজ্জামান হিমু সহ জেলা প্রশাসনের বিভিন্ন পর্যায়ের কর্মকর্তারা।

আপনার মন্তব্য লিখুন:
newsnarayanganj-video
আজকের সবখবর