ইউরোপ হতে কাজের জন্য বাংলাদেশে আসতে হবে : মোহসীন


সিটি করেসপন্ডেন্ট | প্রকাশিত: ১০:৫০ পিএম, ২৮ সেপ্টেম্বর ২০২০, সোমবার
ইউরোপ হতে কাজের জন্য বাংলাদেশে আসতে হবে : মোহসীন

প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৪ তম জন্মদিন উপলক্ষ্যে নারায়ণগঞ্জ জেলা আইনজীবী সমিতির উদ্যোগে কোরআনখানি, কেক কাটা, আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

২৮ সেপ্টেম্বর সোমবার দুপুরে আইনজীবী সমিতির নবনির্মিত ভবনের নিচ তলায় এসকল কর্মসূচির আয়োজন করা হয়।

নারায়ণগঞ্জ জেলা আইনজীবী সমিতির সভাপতি অ্যাডভোকেট মোহসীন মিয়ার সভাপতিত্বে এসময় উপস্থিত ছিলেন সংরক্ষিত নারী আসনের সাবেক সংসদ সদস্য অ্যাডভোকেট হোসনে আরা বেগম বাবলী, সাবেক সভাপতি অ্যাডভোকেট আনিসুর রহমান দিপু, অ্যাডভোকেট হাসান ফেরদৌস জুয়েল, পাবলিক প্রসিকিউটর অ্যাডভোকেট ওয়াজেদ আলী খোকন, জিপি অ্যাডভোকেট মেরিনা বেগম, অ্যাডভোকেট সেলিনা ইয়াসমিন, আইনজীবী সমিতির সহ সভাপতি অ্যাডভোকেট বিদ্যুত কুমার সাহা ও সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মাহবুবুর রহমান সহ অন্যান্য আইনজীবীরা।

সভাপতির বক্তব্যে অ্যাডভোকেট মোহসীন মিয়া বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান যে সোনার বাংলার স্বপ্ন দেখেছিলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা সেই সোনার বাংলা গড়ার লক্ষ্যে কাজ করে যাচ্ছেন। প্রধানমন্ত্রী শেখ হাসিনা বেঁচে থাকলে এই দেশ ইউরোপের দেশগুলোর চেয়ে বেশি এগিয়ে যাবে। তখন ইউরোপের দেশগুলোতে থেকে লোকজন কাজের জন্য আসবে আমাদের দেশে। আপনারা প্রধামন্ত্রী শেখ হাসিনার জন্য দোয়া করবেন। আল্লাহ যেন দীর্ঘ হায়াত দান করেন।

আপনার মন্তব্য লিখুন:
newsnarayanganj-video
আজকের সবখবর