আইভীর সঙ্গে চেঙ্গিসের সাক্ষাৎ


স্পেশাল করেসপনডেন্ট | প্রকাশিত: ১১:৩৯ পিএম, ১৯ অক্টোবর ২০২০, সোমবার
আইভীর সঙ্গে চেঙ্গিসের সাক্ষাৎ ফাইল ফটো

বাংলাদেশ অ্যাথলেটিক ফেডারেশনের সাবেক সাধারণ সম্পাদক ও আওয়ামীলীগ নেতা ইব্রাহিম চেঙ্গিস নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের মেয়র ডা. সেলিনা হায়াৎ আইভীর সঙ্গে সৌজন্য সাক্ষ্যৎ করেছেন।

এসময় তিনি স্থানীয় একটি মসজিদের উন্নয়নে মেয়র আইভীর প্রতি আহবান জানান। যার প্রেক্ষিতে মেয়র আইভী সব ধরনের সহযোগিতা সহ দ্রুত মসজিদ নির্মাণ করে দেওয়ার আশ্বাস দেন।

১৯ অক্টোবর সোমবার দুপুরে শহরের নিতাইগঞ্জ এলাকায় সিটি করপোরেশনের নগর ভবনে মেয়র কার্যলয়ে গিয়ে তিনি এ সাক্ষাৎ করেন।

সিটি করপোরেশনের কর্মকর্তা জানান, ‘ইসদাইর এলাকায় সিটি করপোরেশনের পরিচ্ছন্ন কর্মীদের জন্য আবাসিক ভবন নির্মাণের কাজ চলমান রয়েছে। তার পাশেই একটি স্থানীয় মসজিদ রয়েছে। সেই মসজিদের উন্নয়ন কাজের জন্য মেয়র আইভীর সঙ্গে দেখা করতে আসেন ইব্রাহিম চেঙ্গিস। এসময় তিনি মসজিদের বিভিন্ন বিষয়ে ও এলাকাবাসীর বিভিন্ন দাবির বিষয়ে তুলে ধরেন। সব কিছু শুনে মেয়র দ্রুত মসজিদটি নির্মাণ করার আশ্বাস দেন। এবং এলাকাবাসীর পক্ষে ইব্রাহিম চেঙ্গিসের বিভিন্ন দাবিগুলো শুনে সহযোগিতার আশ্বাস দেন। পরবর্তীতে চা পান শেষে চলে যান তিনি।’

সরেজমিনে দেখা যায়, ‘ইব্রাহিম চেঙ্গিস মেয়র আইভীকে ছোট বোন হিসেবে সম্মান করেন। একে অপরের কুশল বিনিময় করেন। পরে মেয়র আইভী চা খাওয়ার জন্যও অনুরোধ করেন। একই সঙ্গে মেয়র খেলাধুলার বিভিন্ন বিষয়ে কথা বলেন।’

এর আগে গত সিটি করপোরেশন নির্বাচনে গণসংযোগ করতে ইসদাইর এলাকায় মেয়র আইভীর সঙ্গে ইব্রাহিম চেঙ্গিসের সাক্ষাৎ হয়। সেই সময়ও মেয়র আইভীকে ছোট বোন হিসেবে আখ্যা দিয়ে দোয়া করেন ইব্রাহিম চেঙ্গিস। নির্বাচনের মেয়র নির্বাচিত হওয়ার পর আবারও দুইজনকে এক সঙ্গে দেখা যায়।

প্রসঙ্গত আওয়ামীলীগ নেতা ইব্রাহিম চেঙ্গিস নারায়ণগঞ্জ জেলা কৃষক লীগের সাধারণ সম্পাদক ছিলেন। এছাড়াও তিনি নারায়ণগঞ্জ-৪ আসনের এমপি একেএম শামীম ওসমানের অন্যতম সহযোগী। বিভিন্ন অনুষ্ঠান, সভা সমাবেশে যাকে শামীম ওসমানের সঙ্গে এক মঞ্চে দেখা যায়। তবে শামীম ওসমানের সঙ্গে মেয়র আইভী রাজনৈতিক মত পার্থক্য রয়েছে। এ নিয়ে একে অপরের বিরুদ্ধে একাধিকবার জোরালো বক্তব্য দিতেও দেখা যায়।

আপনার মন্তব্য লিখুন:
newsnarayanganj-video
আজকের সবখবর