সড়ক থেকে উদ্ধার সেই নারীর মৃত্যু


সিটি করেসপন্ডেন্ট | প্রকাশিত: ০৯:২৭ পিএম, ২৫ নভেম্বর ২০২০, বুধবার
সড়ক থেকে উদ্ধার সেই নারীর মৃত্যু

নারায়ণগঞ্জ শহরের আমলাপাড়ার একটি সড়ক থেকে উদ্ধার করা সেই নারী মারা গেছেন। ২৫ নভেম্বর বুধবার তিনি মারা যান।

ওই নারীকে উদ্ধার করা সিটি করপোরেশনের ১৩নং ওয়ার্ড কাউন্সিলর মাকছুদুল আলম খন্দকার খোরশেদ জানান, ১৭ নভেম্বর আমলাপাড়া মোড় থেকে মারাত্মক ডায়রিয়ায় আক্রান্ত অজ্ঞাত মাকে (৬৫) আমরা ভিক্টোরিয়া হাসপাতালে ভর্তি করিয়েছিলাম সদর থানা পুলিশকে অবহিত করে সিভিল সার্জন মহোদয়ের উপস্থিতি। ৮ দিন চিকিৎসাধীন থেকে বুধবার অজ্ঞাত মা হাসপাতালে ইন্তেকাল করেন (ইন্না-লিল্লাহি ওয়া ইন্না ইলাহে রাজেউন)। সকাল ১০ টায় হাসপাতাল কর্তৃপক্ষ আমাদের তার মৃত্যুর খবর দেয়। আমরা সদর থানা পুলিশকে অবহিত করি। ওসি ইনচার্জ আসাদুজ্জামান সাহেবের নির্দেশনায় হাসপাতালে ভর্তিকারী টিম খোরশেদ এর টিপু সুলতান একটি ইউডি এজাহার দাখিল করলে এসআই নূরে আলম বিধি মোতাবেক সুরতহাল রিপোর্ট তৈরী করেন ও নারায়ণগঞ্জ সিটি করপোরেশনে অজ্ঞাত হিসাবে দাফনের অনুমতি চেয়ে আবেদন করেন। দাফনের জন্য মানবিক সংগঠন টিম খোরশেদ এর কাছে মৃতদেহ হস্তান্তর করেন।

এর পরে নারায়ণগঞ্জ সিটি করপোরেশন পাঠানটুলী কবরাস্তানে দাফনের অনুমতি দিলে প্রায় ৮ ঘণ্টার চেষ্টা ও ১০ জন স্বেচ্ছাসেবক সারাদিন অভুক্ত থেকে ও টিম খোরশেদ এর নগদ টাকা ব্যায়ে বাদ মাগরিব সেই অজ্ঞাত মাকে দাফন সম্পূর্ণ করতে সক্ষম হয়েছি। আলহামদুলিল্লাহ।

আজ টিমে ছিলেন আনোয়ার মাহমুদ বকুল, জয়নাল আবেদীন, টিপু সুলতান, হাফেজ শিব্বির আহমেদ, হাফেজ রিয়াদ, আনোয়ার হোসেন, নাইম ও সফিউল্লাহ রনি।

আপনার মন্তব্য লিখুন:
newsnarayanganj-video
আজকের সবখবর