নির্বোধ বোকার মতই খোকার কাজ : আলাউদ্দিন


স্টাফ করেসপনডেন্ট | প্রকাশিত: ০৮:৪৭ পিএম, ২৬ নভেম্বর ২০২০, বৃহস্পতিবার
নির্বোধ বোকার মতই খোকার কাজ : আলাউদ্দিন

নারায়ণগঞ্জ জেলা পরিষদের সদস্য আলাউদ্দিন বলেছেন, আনোয়ার হোসেন একজন নিখুঁত লোক। তার কোনো কলঙ্কের দাগ নেই। সোনারগাঁয়ে ন্যাক্কারজনক কাজটি খোকার নির্দেশেই হয়েছে। খোকা শব্দটা শিশুদের ক্ষেত্রে ব্যবহার করা হয়ে থাকে। যারা নির্বোধ বোকা তাদেরকেই খোকা বলা হয়। খোকা ঠিক সেই কাজটিই করেছেন। তার নির্দেশনাই একজন নিখোঁত লোকের নামফলক ভেঙ্গে দেয়া হয়েছে। তার উচিত হয়নি।

২৬ নভেম্বর বৃহস্পতিবার নারায়ণগঞ্জ জেলা পরিষদের কর্মকর্তা কর্মচারীদের তিনদিন ব্যাপী কর্মবিরতি অনুষ্ঠানের সমাপনী দিনে অতিথি হিসেবে উপস্থিত থেকে তিনি এসব কথা বলেন। কর্মবিরতি অনুষ্ঠানে নারায়ণগঞ্জ জেলা পরিষদের চেয়ারম্যান ও মহানগর আওয়ামী লীগের সভাপতি আনোয়ার হোসেন উপস্থিত ছিলেন।

আলাউদ্দিন বলেন, আনোয়ার হোসেনের সম্পর্কে বলার অপেক্ষা রাখে না। তিনি সুদীর্ঘ বছর ধরে আওয়ামী লীগের রাজনীতি করে আসছে। সেই ছাত্রজীবন থেকেই তিনি আওয়ামী লীগ করে আসছেন। উনার সম্মান ক্ষুণœ করার প্রতিবাদে আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগ সহ সারা নারায়ণগঞ্জবাসী প্রতিবাদ জানিয়েছেন। জেলা পরিষদও কর্মবিরতি পালন করেছে। তাদের সকলকেই আমি ধন্যবাদ জানাই।

খোকাকে উদ্দেশ্য করে আলাউদ্দিন বলেন, আপনি কয়দিন ধরে এমপি হয়েছেন। সমস্তর শরীরের আপনার কলঙ্কের দাগ। আপনি ভূমিদস্যুতা করেছেন বালুচর বিক্রি করেছেন। বিভিন্ন কোম্পানীর সাথে সমঝোতা করে কলঙ্কের দাগ লাগিয়েছেন। আপনার মতো মানুষের উচিত হয়নি। যাকে প্রধানমন্ত্রী নিজেই মনোনয়ন দিয়ে জেলা পরিষদের চেয়ারম্যান বানিয়েছেন। এই ন্যাক্কারজনক কাজের জন্য নিন্দা ও প্রতিবাদ জানাই।

আপনার মন্তব্য লিখুন:
newsnarayanganj-video
আজকের সবখবর