জয়নালের দখলদারিত্ব থেকে মুক্তি চাই


স্টাফ করেসপনডেন্ট | প্রকাশিত: ১০:২৬ পিএম, ১৩ জানুয়ারি ২০২১, বুধবার
জয়নালের দখলদারিত্ব থেকে মুক্তি চাই

বাক প্রতিবন্ধী মোঃ ওমর ফারুকের বসতবাড়ি জোর পূর্বক দখলের উদ্দেশ্য ভাংচুর লুটপাট সহ উচ্ছেদের অপচেষ্টাকারী ও ভূমিদস্যু আল জয়নালের সন্ত্রাসী বাহিনী কর্তৃক হুমকির প্রতিবাদে এবং বসতবাড়ি রক্ষার দাবীতে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

১৩ জানুয়ার বুধবার বেলা ১১ টায় নারায়ণগঞ্জ প্রেসক্লাবের সামনে জেলা জাতীয় বধির সংঘ ও জেলা জাতীয় অন্ধ কল্যাণ সমিতির উদ্যোগে এই মানববন্ধন অনুষ্ঠিত হয়।

নারায়ণগঞ্জ জেলা বধির সংস্থার সভাপতি অ্যাডভোকেট আবুল কালাম আজাদের সভাপতিত্বে এসময় উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ প্রতিবন্ধী প্রগতি সংস্থার মহাসচিব ইউসুফ আলি হাওলাদার, নাগরিক ঐক্যের সাধারণ সম্পাদক কবির হোসেন, নাসির উদ্দিন, ভুক্তভোগী বাক প্রতিবন্ধী মোঃ ওমর ফারুক, স্ত্রী নাজমা বেগম ও মেয়ে নওরিন খানম ঝুমুর সহ জেলার প্রতিবন্ধীরা।

সভাপতির বক্তব্যে অ্যাডভোকেট আবুল কালাম আজাদ বলেন, আজকে আমাদের এখানে দাঁড়ানোর কথা না। আজকে আমাদের বাক প্রতিবন্ধী মোঃ ওমর ফারুকের বসতবাড়ি দখলের হুমকি দেয়া হয়। বাক প্রতিবন্ধী মোঃ ওমর ফারুক তার পৈত্রিক বাড়িতে বসবাস করে এটা চিহ্নিত ভূমিদস্যু জয়নালের সহ্য হয় না। ওমর ফারুক দীর্ঘদিন ধরে ট্যাক্স দিয়ে আসছে বিদ্যুত বিল দিয়ে আসছে আর এখন বলা হয় সে এই বাড়ির মালিক না।

তিনি আরও বলেন, নারায়ণগঞ্জে এমন কেউ নেই যে একজন বাকপ্রতিবন্ধী বাড়ি দখল করবে। আর এখানে জয়নালের মতো একজন ভূমিদস্যু বাড়ি দখলের হুমকি দেয়। নারায়ণগঞ্জের যত জায়গায় জমি নিয়ে সমস্যা দেখা দেয় তত জায়গাতেই জয়নালের নাম আসে। এই জয়নাল একজন চিহ্নিত ভূমিদস্যু। আমরা প্রশাসনের কাছে বিচার চাই। সেই সাথে নারায়ণগঞ্জের জনপ্রতিনিধিদের কাছে বিচার দিলাম আপনারা একজন বাক প্রতিবন্ধীর পক্ষে দাঁড়ান। অন্যথায় প্রতিবন্ধীদের নিয়ে আমাদের রাস্তায় নামতে হবে। আমরা দেখতে চাই আল জয়নাল কতবড় ভূমিদস্যু হয়েছে।

আপনার মন্তব্য লিখুন:
newsnarayanganj-video
আজকের সবখবর